২৬ ফেব্রুয়ারী, ২০২৪

Body: বন্ধ ফ্ল্য়াট! ঘর থেকে উদ্ধার বাবা-মা, ছেলের ঝুলন্ত দেহ, চাঞ্চল্য সোনারপুরে
CN Webdesk      শেষ আপডেট: 2024-01-03 16:06:55   Share:   

বন্ধ ফ্ল্য়াটের দরজা। ভিতর থেকে বেরিয়ে আসছে পচা দুর্গন্ধ। সন্দেহ হওয়ায় স্থানীয়রা খবর দেয় পুলিসকে। এরপর পুলিস এসে ওই বন্ধ ফ্ল্য়াটের মধ্য থেকে উদ্ধার করে তিনজনের ঝুলন্ত মৃতদেহ। চাঞ্চল্য়কর ঘটনাটি ঘটেছে রাজপুর সোনারপুর পুরসভার পার্ক ৮৪-এর একটি আবাসনে। পুলিস সূত্রে জানা গিয়েছে, মৃতরা হলেন মা অপর্ণা মৈত্র (৬৮), তাঁর স্বামী স্বপন মৈত্র (৭৫) এবং তাঁদের ছেলে সুমনরাজ মৈত্র। স্বপন মৈত্র পেশায় ইঞ্জিনিয়ার ছিলেন বলে জানা গিয়েছে স্থানীয় সূত্রে। 

রাজপুর সোনারপুর পুরসভার পার্ক ৮৪ এর তিন  তলা আবাসনে থাকতেন স্বামী, স্ত্রী ও তাঁদের ছেলে। সেখান থেকেই উদ্ধার তাঁদের তিনজনের মৃতদেহ। স্থানীয় সূত্রে খবর, মূলত বাড়িতেই থাকতেন তাঁরা। খুব একটা বাইরে বেরোতে দেখা যেত না তাঁদের। ২৮ তারিখ অর্থাৎ গত সপ্তাহের বৃহস্পতিবার ওই পরিবারের সঙ্গে শেষ কথা হয়। তারপর থেকেই বন্ধ করে দেয় ফ্ল্য়াটের দরজা। এরপর বুধবার সকালে পচা দুর্গন্ধ টের পাওয়ার পরেই স্থানীয়রা খবর দেয় পুলিসকে। 

এরপর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিস গিয়ে বন্ধ ফ্ল্য়াট খুলতেই দেখতে পায় ছেলের ও মায়ের মৃতদেহ পড়ে রয়েছে বেড রুম। আর বাবার দেহ পড়ে আছে ডাইনিং-এ। পুলিসের অনুমান, একইসঙ্গে আত্মঘাতী হয়েছেন পুরো পরিবার। তবে কী কারণে এই চূড়ান্ত সিদ্ধান্ত নিলেন তাঁরা, তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিস। যদিও এখনও পর্যন্ত মৃত্য়ুর আসল কারণ জানা যায়নি। 


Follow us on :