০৯ মে, ২০২৪

Fire: হোটেলের ঘরে তরুণীর 'মৃত্যু'! পুলিসের সিল করা সেই রুমে অগ্নিকাণ্ড, রহস্য দেখছে প্রশাসন
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-01 17:17:16   Share:   

হালিশহরে (Halisahar Incident) জেঠিয়ার কল্যানী এক্সপ্রেসওয়ের এক নামী বহুতল হোটেলে গভীর রাতে আগুনের (Fire Incident) ঘটনায় চাঞ্চল্য। গত ২৫শে জানুয়ারি ওই হোটেলের এক ঘরে এক তরুণীর রহস্যমৃত্যুর ঘটনায় পুলিস ঘরটি সিল করে দেয়। সেই সিল করা ঘরে কীভাবে আগুন লাগলো, তা পুলিস খতিয়ে দেখছে। এই ঘটনায় জেঠিয়া থানার পুলিসের হোটেল কর্তৃপক্ষের ভূমিকা সন্দেহজনক মনে হয়েছে। তাই পুলিস চাইছে ফরেন্সিক তদন্ত করতে। তবে এই বিষয়ে মুখে কুলুপ এঁটেছে পুলিস (Bengal Police)।     যদিও হোটেল মালিক নুর আলম জানান, 'হোটেলের এক ঘরে এক মেয়ের মৃত্যুর কারণে পুলিস ঘরটি সিল করেছিল। শটসার্কিট থেকে সেখানে আগুন লেগেছে বলে অনুমান। গোটা বিষয়টি পুলিস তদন্ত করছে।'

জানা গিয়েছে, একাধিক ঘর ভস্মীভূত হয়েছে। আগুন লাগার কারণ হিসেবে শট সার্কিট থেকে আগুনের তত্ত্ব খাড়া করছেন হোটেল কর্মীরা।   ফায়ার অফিসার প্রশান্ত সরকার বলেছেন, 'হোটেলের দো'তলার কোনের ঘরে আগুন লেগেছে। থানার লোক এসে কিছুদিন আগে ওই ঘর সিল করে দিয়েছিল। পুলিস তালা খোলার পর দেখে ঘরে গিজার, কল খোলা ছিল। সেখানেই শটসার্কিট থেকে আগুন লেগেছে।

হোটেলে সমস্ত ফায়ার লাইসেন্স চেয়ে পাঠানো হয়েছে। প্রয়োজনে থানায় অভিযোগ জানানো হবে ফায়ার ব্রিগেডের পক্ষ থেকে।' এমনকি হোটেলে ফায়ার প্রোটেকশন না থাকায় ক্ষুব্ধ ফায়ার ব্রিগেড।


Follow us on :