১৩ মে, ২০২৪

Uluberia: ছেলের হাতে খুন বাবা, ঘটনার তদন্ত শুরু করছে রাজাপুর থানার পুলিস
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-29 18:40:27   Share:   

ছেলের হাতে খুন বাবা। গত বুধবার ঘটনাটি ঘটেছে উলুবেড়িয়া-২ (Uluberia) নম্বর ব্লকের জগন্নাথপুর গ্রামে। পরিবার সূত্রে খবর, দীর্ঘদিন ধরেই নানা ধরনের নেশায় আসক্ত ছিল অভিযুক্ত ওই যুবক। সেই কারণে ছেলের সঙ্গে প্রায়ই বচসা হয় বাবা তপন মণ্ডলের। এর পরেই বাবাকে ইট দিয়ে মারে তপনের ছোট ছেলে কিঙ্কর মণ্ডল। 

জানা গিয়েছে, গত বুধবার গভীর রাতে যখন বাড়ির সবাই ঘুমিয়ে পড়ে সেই সময় ছেলে তাঁর বাবা যে ঘরে ঘুমোয় সেই ঘরে যায় এবং বাবার সঙ্গে বচসা হতেই মাথায় ইট দিয়ে মারে। তারপর সে নিজের ঘরে গিয়ে শুয়ে পড়ে। প্রতিদিনের মত সকালে ঘুম থেকে উঠে  কিঙ্কর চা-বিস্কুট খান। বেলা গড়াতেই সেই সময় বাড়ির লোকজন তপন মণ্ডল যে ঘরে ঘুমোতেন সেখানে ডাকতে গেলে দেখে রক্তাক্ত অবস্থায় বিছানার মধ্যে তিনি পড়ে আছেন। এরপরেই চিৎকার চেঁচামেচি শুরু হলে সেই সময় কিঙ্কর ছুটে পালাবার চেষ্টা করলে তাকে ধরে ফেলে দড়ি দিয়ে বাড়ির উঠোনে বেধে রাখা হয়।

অন্যদিকে, ঘটনার পর স্থানীয়রা খবর দেয় রাজাপুর থানায়। পরে ঘটনাস্থলে পুলিস পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায় উলুবেড়িয়া শরৎচন্দ্র মেডিকেল কলেজ ও হাসপাতালে। অভিযুক্ত ছেলে কিঙ্কর মণ্ডলকে উদ্ধার করে আটক করে রাজাপুর থানার পুলিস। কি কারণে এই ঘটনা ঘটেছে সেই নিয়ে তদন্ত শুরু করছে রাজাপুর থানার পুলিস।


Follow us on :