০৯ মে, ২০২৪

Housewife beating: বিবাহবহির্ভূত সম্পর্কের সন্দেহে বৌমাকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-23 17:21:59   Share:   

গৃহবধূকে নিশংসভাবে মারধরের অভিযোগ উঠল শশুর শাশুড়ির বিরুদ্ধে। রক্তাক্ত অবস্থায় গৃহবধূকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায় দাসপুর থানার পুলিস। এই ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুর থানার সুরতপুর এলাকায়। জানা গিয়েছে, ছেলে কর্মসূত্রে ভিন রাজ্যে থাকার সুযোগে বৌমাকে শুক্রবার গভীর রাতে বৌমাকে বেধড়ক মারধর করে শশুর ও শাশুড়ি। 

স্থানীয় সূত্রে খবর, সুরতপুর এলাকার বাসিন্দা নিমাই মেটার ছেলে প্রশান্ত মেটা কর্মসূত্রে ভিন রাজ্যে থাকেন। প্রশান্ত মেটার স্ত্রী থাকেন শশুর বাড়ি অর্থাৎ নিমাই মেটার বাড়িতেই। ছেলে কর্মসূত্রে ভিন রাজ্যে থাকায় বৌমাকে অন্য কাউকে ফোন করছে এই সন্দেহে বৌমা মাম্পি মেটাকে বেধড়ক মারধর করে তাঁর শশুর ও শাশুড়ি। মাম্পির চিৎকারে স্থানীয় বাসিন্দারা খবর দেয় দাসপুর থানায়।

ঘটনার খবর পেয়ে গভীর রাতেই দাসপুর থানার ভারপ্রাপ্ত আধিকারিক অমিত মুখার্জির নেতৃত্বে ঘটনাস্থলে উপস্থিত হয় বিশাল পুলিসবাহিনী। মাম্পিকে পুলিস উদ্ধার করে প্রথমে দাসপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে আসে এবং পরে তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় দ্রুত তাঁকে স্থানান্তরিত করা হয় ঘাটাল সুপার স্পেশালিটি হাসপাতালে। পাশাপাশি ঘটনাস্থল থেকে পুলিস আটক করেছে মম্পির শশুর শাশুড়ি তথা নিমাই মেটা ও তাঁর স্ত্রীকে। ঘটনায় রীতিমত চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ইতিমধ্যে ঘটনার খবর দেওয়া হয়েছে মাম্পির স্বামী প্রশান্ত মেটাকে।


Follow us on :