১০ মে, ২০২৪

Barasat: গুলি খেলাকে কেন্দ্র করে দুই শিশুর মধ্যে বচসা গড়াল পরিবারের মধ্যে, মৃত্যু এক বৃদ্ধের
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-09 15:11:00   Share:   

গুলি খেলাকে কেন্দ্র করে দুই শিশুর মধ্যে বচসা। সেই ঝামেলা গড়াল দুই পরিবারের মধ্যে। যার জেরে প্রাণ হারালো (Death) এক বৃদ্ধ। ঘটনাটি ঘটেছে শনিবার সকালে বারাসত (Barasat) থানার পুঁইপুকুর ক্ষুদিমার পল্লী এলাকায়।

স্থানীয়রা জানিয়েছেন, দুই শিশুর মধ্যে গুলি খেলাকে কেন্দ্র করে ঝগড়া শুরু হয়। এরপর    বাপ্পা সর্দার নামে একজন এসে একটি বাচ্চাকে মারধর করতে থাকে। সেইসময় বাচ্চাটির দাদু পানু মণ্ডল ঠেকাতে গেলে তাঁকেও বেধরক মারধর করে বলে অভিযোগ। প্রতিবেশী এক মহিলা বলেন, বাপ্পা অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। আর বুকে, পেটে,মুখে, পিঠে কিল, ঘুষি মারতে থাকে বৃদ্ধকে। এমনকি সকলে আটকানোর চেষ্টা করলেও থামাতে পারেননি। পাড়ারই একজন ছেলে বাপ্পাকে চেপে ধরলে, বাপ্পা তাঁকে ইট দিয়ে মাথায় আঘাত করে।

বৃদ্ধের পরিবারের সদস্যরা জানিয়েছেন, ঘটনাস্থলেই মাটিতে লুটিয়ে পড়েন পানু মণ্ডল। স্থানীয়রাই তড়িঘড়ি উদ্ধার করে বারাসত হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। ঘটনাস্থলে আসে বারাসত থানার পুলিস। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত। তবে শেষ পাওয়া খবর, অভিযুক্ত বাপ্পাকে গ্রেফতার করেছে পুলিস।


Follow us on :