১৪ মে, ২০২৪

Jaynagar: জয়নগরের তৃণমূল নেতা খুনে জড়িত পরিবারের সদস্যরা! প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য
CN Webdesk      শেষ আপডেট: 2023-11-17 18:53:16   Share:   

জয়নগরের তৃণমূল নেতা খুনে চাঞ্চল্যকর তথ্য পেল পুলিশ। তদন্তকারীদের একটি সূত্রের দাবি, সইফুদ্দিন খুনে জড়িত রয়েছেন তাঁদের বাড়ির কয়েকজন সদস্য। যদিও পুলিশের তরফে সরাসরি এখনও কিছু জানানো হয়নি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই নেতা খুনে শাহরুল, আনিসুর ও কামালউদ্দিন ছাড়াও আরও অনেকে জড়িত রয়েছে। পুরো পরিকল্পনার পিছনে রয়েছে অন্তত ১০ থেকে ১২ জন। তাঁদের মধ্যে বর্তমানে শুধুমাত্র ৩ জনকে ধরতে পেরেছে পুলিশ। বাকিদের খোঁজে বিভিন্ন এলাকায় তল্লাশি চালানো হচ্ছে। জয়নগরের তৃণমূল কংগ্রেস নেতা সইফুদ্দিন লস্করকে খুনের ঘটনায় বৃহস্পতিবার মোট পাঁচজনকে আটক করেছে পুলিশ। তাঁদের মধ্যে রয়েছে মূল অভিযুক্ত আনিসুর লস্কর। নদিয়ার হরিণঘাটা থেকে তাঁদের আটক করা হয়েছে। আনিসুরই ঘটনার মাস্টারমাইন্ড বলে জানিয়েছে পুলিশ। 

সোমবার ভোরে খুনের ঘটনা ঘটে। তারপর তদন্তে একাধিক চাঞ্চল্যকর বিষয় উঠে এসেছে। পুলিশ জানতে পেরেছে, ধৃত শাহরুল ওই এলাকারই বাসিন্দা মোতালেক নামে এক ব্যক্তির বাড়িতে ভাড়া ছিল। ঘটনার পর থেকে পলাতক তিনি। ঘটনার প্রথম দিন থেকেই পুলিশ জানিয়েছিল, খুনের ঘটনায় পাকা মাথা রয়েছে। যদিও ওই পাকা মাথা কে সেবিষয়ে মুখ খোলেনি তারা। শুধু একদিনের পরিকল্পনায় যে খুন করা হয়নি সইফুদ্দিনকে তা পরিষ্কার ছিল পুলিশের কাছে।


Follow us on :