১৭ মে, ২০২৪

Student: উচ্চমাধ্যমিকের টেস্টে অনুত্তীর্ণ, ফর্ম ফিলাপের টাকা দিয়ে বিরিয়ানি কিনে খেয়ে আত্মঘাতী ছাত্রী
CN Webdesk      শেষ আপডেট: 2023-12-16 17:06:55   Share:   

টেস্টে পাশ করতে না পারায় আত্মঘাতী উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী। কিন্তু মাকে জানিয়েছে পাশ করার কথা। এমনকি মায়ের কাছ থেকে ফর্ম ফিলাপের টাকাও নিয়েছিল সে। জানা গিয়েছে, মৃত ছাত্রীর নাম স্নেহা মুন্ডা। বাড়ি গড়িয়ায়। গড়িয়ায় যাদবপুর বিদ্যাপীঠের ছাত্রী। বাবা আগেই মারা গিয়েছেন। মা ও দুই বোন থাকত। 

বৃহস্পতিবার স্কুলে টেস্টের রেজাল্ট বের হয়। বাড়িতে স্নেহা জানায় সে পাশ করেছে। তার মা রেজাল্টের ছবি তুলে আনতে বলে। এরপর শুক্রবার উচ্চমাধ্যমিক পরীক্ষার ফর্ম ফিলাপের জন্য মায়ের কাছ থেকে টাকাও নেয়। সেই টাকায় ফর্ম ফিলাপ না করে বিরিয়ানি কিনে আনে স্নেহা। বিরিয়ানিও খেয়েছে সে। স্নেহা বিরিয়ানি খেতে ভীষণ ভালোবাসত বলে পরিবার সূত্রে জানা গিয়েছে। 

স্নেহার মা সকালে কাজে চলে যাওয়ার পর বাড়ি ফাঁকাই ছিল। সেই সুযোগে ফ্ল্যাটেই ওড়না দিয়ে আত্মঘাতী হয় স্নেহা। এরপর সন্ধ্যায় কাজ সেরে স্নেহার মা বাড়িতে ঢোকার সময় দেখেন ফ্ল্যাটের দরজা খোলা। ঘরের ভিতরে ঢুকেই মেয়েকে ঝুলন্ত অবস্থায় দেখে তিনি চিৎকার করেন। চিৎকার শুনে প্রতিবেশীরা দৌড়ে আসে। এরপর স্থানীয়রা খবর দেয় পুলিসকে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিস এসে মৃত দেহটি উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। 


Follow us on :