১০ মে, ২০২৪

Raiganj: বিবাহ বহির্ভূত সম্পর্ক! স্ত্রীকে পুড়িয়ে মারার অভিযোগ স্বামীর বিরুদ্ধে
CN Webdesk      শেষ আপডেট: 2023-12-03 19:10:24   Share:   

বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে স্ত্রীকে পুড়িয়ে মারার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত স্বামী। শনিবার ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ থানার পানিশালার কাশিমপুর এলাকায়। রবিবার হাসপাতালে মৃত্যু হয় ওই মহিলার (স্ত্রী)। জানা গিয়েছে মৃত মহিলার নাম বুলি খাতুন (৩৫)। রবিবার রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে তাঁর মৃতদেহের ময়নাতদন্ত হয়। 

পরিবার সূত্রে খবর, ১৫ বছর আগে অভিযুক্ত দুলাল মহম্মদের সঙ্গে বিয়ে হয় বুলি খাতুনের। বর্তমানে ওই দম্পতির দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। মৃতার বাড়ির লোকের অভিযোগ, বিয়ের পর থেকেই তাঁদের মেয়ের উপর শারীরিক ও মানসিক নির্যাতন চালাত দুলাল। এই কারণে অনেকবার অশান্তি হয়েছে। অভিযোগ, অভিযুক্ত দুলালের বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। সেই কারণে বুলির সঙ্গে থাকতে চাইছিল না সে। এমনকি স্ত্রীর হাতে কখনও টাকা পয়সাও দিত না। ফলে নিজে জমিতে খেটে ৩ টি সন্তানকে মানুষ করছিলেন ওই মহিলা।

এরপর শনিবার বাড়িতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝামেলা হয়। আর এরই জেরে মহিলার হাত-পা বেধে শরীরে কেরোসিন তেল ঢেলে দুলাল আগুন লাগিয়ে দেয় বলে অভিযোগ। এরপর অর্ধমৃত অবস্থায় ওই মহিলাকে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়ার একদিন পর মৃত্যু হয়। এই ঘটনার পরিপ্রেক্ষিতে পুলিসে দ্বারস্থ হয় মৃতের বাড়ির লোকেরা। অভিযুক্ত স্বামীর বিরুদ্ধে কঠোর শাস্তির দাবি জানিয়েছেন তাঁরা। অভিযোগের ভিত্তিতে গোটা ঘটনা খতিয়ে দেখছে পুলিস।


Follow us on :