১৭ মে, ২০২৪

Phansidewa: অতিরিক্ত টাকা আদায়, মারধরের অভিযোগ টোল কর্মীদের বিরুদ্ধে, আটক ১ কর্মী
CN Webdesk      শেষ আপডেট: 2022-09-22 10:46:22   Share:   

ফের টোল প্লাজার কর্মীদের (Toll plaza staff) বিরুদ্ধে অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগ উঠল। কেবল তা নয়, টাকা না দেওয়ায় গাড়ির চালককে মারধরেরও (Beaten) অভিযোগ করা হয় কর্মীদের বিরুদ্ধে। এবারের ঘটনায় অভিযুক্ত নকশালবাড়ি (Naxalbari) সাতভাইয়া টোল প্লাজার কর্মীরা।

অভিযোগ, জোর জুলুম করে রাতের অন্ধকারে গাড়ি চালকদের কাছ থেকে টাকা নেন  সাতভাইয়া টোল প্লাজার কর্মীরা। এদিনও এক গাড়ি চালকের থেকে অতিরিক্ত টাকা চান। বাড়তি টাকা না দিতে চাওয়ায় টোল কর্মীরা গাড়ির চালককে মারধর করেন বলে অভিযোগ। এরফলে শুরু হয়ে যায় টোল কর্মী ও চালকদের মধ্যে বচসা।

ঝামেলার জেরে বেশ কয়েক ঘণ্টা টোলের সামনে লম্বা লাইন পড়ে যায় গাড়ির। এর আগেও ঠিক একইভাবে এই টোল প্লাজার বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে চালকদের মারধর করার। চালকরা জানান, রাতের অন্ধকারে অতিরিক্ত টাকা নেওয়া হয় এই টোল প্লাজায়। এর আগে  একইভাবে গাড়ির চালককে মারধর করায় গাড়ি চালকরা একত্রিত হয়ে টোল ভাঙচুর করে বলে জানা যায়।

খবর দেওয়া হয় নকশালবাড়ি থানার পুলিসকে। পুলিস খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এবং টোল প্লাজার এক কর্মীকে আটক করে থানায় নিয়ে যায়।


Follow us on :