১৪ জুন, ২০২৪

Dhupguri: বেআইনি মদের বিরুদ্ধে অভিযান আবগারি দফতরের, উদ্ধার কার্টুন ভর্তি ভুটান মদ
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-22 15:49:52   Share:   

একেবারে ফিল্মি কায়দা! ছদ্মবেশে গ্রাহক সেজে ওসির প্রবেশ এক বাড়িতে। পিছু পিছু হাজির হন অন্যান্য প্রশাসনিক কর্মীরাও। বাড়ির সামনে গাড়ি দাঁড়াতেই সুযোগ বুঝে দৌড়, বাড়ি ছেড়ে চম্পট মালিক। বুধবার দুপুরে ধূপগুড়ির (Dhupguri) সাঁকোয়াঝোরা ২ নং গ্রামপঞ্চায়েতের উত্তর গোসাইরহাট এলাকায় এমনই ঘটনা ঘটে। বাড়ি থেকে বাজেয়াপ্ত করা হয় প্রচুর ভুটান মদের (Bhutan liquor) কার্টুন।

পুলিস সূত্রে খবর, গোপন সূত্রে খবরের ভিত্তিতে অভিযানে নামে ধূপগুড়ি থানার পুলিস। এরপরই কার্টুনে ভুটান মদ আটক করে আবগারি দফতরের কর্মীরা। ঘটনায় ব্যাপক চঞ্চল্য ছড়ায় এলাকায়। প্রায় এক ঘণ্টা ধরে চলে তল্লাশি। এদিক ওদিক করতেই বাড়িতে মাটির নিচে রাখা মদের কার্টুন দেখে চক্ষুচড়ক গাছ আবগারি দফতরের কর্মীদের। মাটি কেটে নিচে বেশ সুন্দর করে সাজিয়ে রাখা হয়েছিল প্রচুর ভুটান মদের কার্টুন। এরপর মাটি খুঁড়ে তারপর মদ উদ্ধার করতে হয় তাঁদের।

এছাড়াও বাড়ি থেকে প্রচুর মদ এবং একটি মোটরবাইক আটক হয়েছে বলে আবগারি দফতর সূত্রে খবর। কিন্তু বাড়ির সবাই পলাতক থাকায় মালিককে আটক করা সম্ভব হয়নি। সূত্রের খবর, ভুটান গেট সচল হওয়ায় ফের চোরাই পথ ধরে ভুটান মদ প্রবেশ করছে ডুয়ার্স। আর গোপন সূত্রে খবরের ভিত্তিতে বৃহস্পতিবার অভিযানে নামা হয় সাঁকোয়াঝোরা ২ এর উত্তর গোসাঁইরহাট এলাকায়। পলাতক রয়েছে বাড়ির মালিক রমেন রায়। তবে আগামীদিনে এইরকম অভিযান লাগাতার চলবে বলে জানান আবগারি দফতরের ওসি অশোক অধিকারী।            


Follow us on :