১২ মে, ২০২৪

Dead body: প্রৌঢ় দম্পতির জোড়া ঝুলন্ত মৃতদেহ উদ্ধার, খুনের অভিযোগ জামাইয়ের বিরুদ্ধে
CN Webdesk      শেষ আপডেট: 2023-12-12 17:54:55   Share:   

ঘরের ভিতর থেকে উদ্ধার হল বৃদ্ধ দম্পতির জোড়া ঝুলন্ত মৃতদেহ। খুনের অভিযোগ তুলেছেন মৃত দম্পতির পুত্রবধু। অভিযোগের তীর মৃত দম্পতির ছোট জামাই-এর বিরুদ্ধে। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে জলপাইগুড়ির বারোপাটিয়া গ্রাম পঞ্চায়েতের নাথুয়ার চর এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে কোতোয়ালি থানার পুলিস গিয়ে মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য় জলপাইগুড়ি হাসপাতাল মর্গে পাঠায়। 

পুলিস সূত্রে জানা গিয়েছে, মৃত ওই দুই বৃদ্ধ দম্পতির নাম বেচারাম দাস (৭০) এবং রাধারানী দাস (৬২)। বাড়িতে দুজনেই থাকতেন। দম্পতির এক ছেলে এবং তিন মেয়ে। তাঁরা সকলেই বিবাহিত। ছেলে কেরালায় পরিযায়ী শ্রমিকের কাজ করেন এবং সেখানেই থাকেন। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সকালে ওই দম্পতির বাড়িতে কোনও সাড়া-শব্দ না পেয়ে ভিতরে গিয়ে দেখেন ওই দম্পতির ঝুলন্ত মৃতদেহ। এরপর স্থানীয়রাই খবর দেয় জলপাইগুড়ি কোতোয়ালি থানায়। ঘটনার খবর পেয়ে ওই দম্পতির পুত্রবধূ চায়না দাস ঘটনাস্থলে যায়। তিনি দাবি করেন শ্বশুর ও শাশুড়িকে খুন করা হয়েছে এবং এই খুনের ঘটনার সঙ্গে ওই দম্পতির ছোট মেয়ের স্বামী যুক্ত বলে অভিযোগ তাঁর। যদিও প্রতিবেশীরাও ঘটনা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন৷ 

সবুজ দাস নামে এক স্থানীয় বাসিন্দা জানান, সোমবার গভীর রাতে ওই বৃদ্ধ দম্পতির বাড়ির সামনে মোটর বাইকের আওয়াজ পাওয়া যায়। চিৎকার, চেঁচামেচিও শুনতে পাওয়া গিয়েছিল বলে জানিয়েছেন তিনি। যদিও এখনও পর্যন্ত থানায় খুনের অভিযোগ দায়ের করা হয়নি। তবে কোতোয়ালি থানার পুলিস ইতিমধ্যেই একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে এই পুরো ঘটনার তদন্ত শুরু করেছে। 


Follow us on :