১১ মে, ২০২৪

Deganga: বোলেরো গাড়ির ধাক্কায় মৃত্যু বৃদ্ধ সাইকেল আরোহীর, উদ্ধারে এগিয়ে আসেন মহিলা ভ্যানচালক
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-03 10:34:53   Share:   

অমানবিকতার পাশাপাশি মানবিকতার ছবি ধরা পড়ল দেগঙ্গায় (Deganga)। ম‍্যাক্স বোলেরো গাড়ির ধাক্কায় (Accident) রক্তাক্ত সাইকেল আরোহী বৃদ্ধ দীর্ঘক্ষণ রাস্তায় পড়ে থাকলেও কোনও পথচারী এগিয়ে আসেননি। ঠিক সেই সময় বৃদ্ধকে সাহসের সঙ্গে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলেন এক মহিলা ভ‍্যান চালক। যদিও শেষরক্ষা হয়নি। হাসপাতালেই মৃত্যু হয় বৃদ্ধ সাইকেল আরোহীর।

ঘটনাটি ঘটেছে দেগঙ্গার বিশ্বনাথপুর এলাকায় টাকি রোডে সোমবার সকালে। জানা গিয়েছে, ইট বোঝাই ম‍্যাক্স বোলেরো গাড়ির ধাক্কায় মৃত্যু হয় সাইকেল আরোহী ওই বৃদ্ধের।মৃত বৃদ্ধের নাম আয়েপ মাটি(৬০)। স্থানীয় সূত্রে খবর, এদিন সকালে সাইকেল চালিয়ে টাকি রোড দিয়ে যাচ্ছিলেন আয়েপ মাটি। পিছন দিক থেকে একটি ইট বোঝাই ম‍্যাক্স বোলেরো গাড়ি বৃদ্ধকে ধাক্কা মারে বলে অভিযোগ। গাড়ি ফেলে পালিয়ে যান চালক।

অভিযোগ, রক্তাক্ত অবস্থায় ওই বৃদ্ধকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যেতে এগিয়ে আসেননি কেউ। দীর্ঘক্ষণ রাস্তার ধারে রক্তাক্ত অবস্থায় পড়েছিলেন। পথচারীরা দেখেও না দেখার ভান করে চলে যাচ্ছিলেন পাশ কাটিয়ে। অবশেষে ভ‍্যান চালক আজিরা খাতুন রক্তাক্ত ওই বৃদ্ধকে উদ্ধার করে নিয়ে যান বিশ্বনাথ পুর গ্ৰামীণ হাসপাতালে। সেখান থেকে বারাসত হাসপাতালে নিয়ে গেলে মারা যান ওই বৃদ্ধ।

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিস। আটক করে ঘাতক গাড়িটি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।


Follow us on :