১৬ মে, ২০২৪

ED: জিজ্ঞাসাবাদের কারণ দর্শিয়ে অভিষেককে ১৫ পাতার চিঠি ধরালো ইডি
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-19 19:45:36   Share:   

জিজ্ঞেসসাবাদের কারণ দর্শিয়ে এবার অভিষেককে চিঠি লিখল ইডি। সূত্রের খবর, অভিষেককে আজ অর্থাৎ সোমবার জিজ্ঞাসাবাদের কারণ দর্শিয়ে ১৫ পাতার একটি চিঠি লেখেন ইডি। সম্প্রতি অভিষেক বন্দ্যোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদ করতে চেয়ে তাঁকে তলব করেছিল ইডি। অভিষেক বন্দ্যোপাধ্যায় ওই তলবের পরিপ্রেক্ষিতে ইডিকে একটি চিঠি লিখে জানিয়েছিল, তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে কেন? কুন্তল ঘোষের চিঠি সংক্রান্ত মামলায় সে সম্পূর্ণ উত্তর দিয়েছে।

সূত্রের খবর, এছাড়া আরও বেশ কিছু নথির জন্য তাঁকে বলা হয় ইডির তরফে। এই নথিগুলি উদ্ধারে বেশ কিছু সময় লাগবে, ফলে পঞ্চায়েত ভোটের আগে তিনি হাজিরা দিতে পারবেন না বলে জানান তিনি। এরপর আজ অর্থাৎ সোমবার অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ১৫ পাতার চিঠি দিয়ে অভিষেককে জিজ্ঞাসাবাদের কারণ জানালো ইডি।

সূত্রের খবর, ইডির পাঠানো চিঠিতে কিছুটা বক্তব্য এমন যে, শুধু কুন্তল সংক্রান্ত বিষয় নয় বা কুন্তল ঘোষের চিঠি সংক্রান্ত বিষয় নয়। অভিষেক বন্দ্যোপাধ্যায়কে জিজ্ঞেস করা হবে নিয়োগ সংক্রান্ত বেশ কিছু বিষয় নিয়েও। প্রসঙ্গত, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের একটি কোম্পানি, যেখানে ডিরেক্টর হিসেবে ছিলেন কালীঘাটের কাকু অর্থাৎ সুজয়কৃষ্ণ ভদ্র। তাঁকে জিজ্ঞাসাবাদ করে কোনও তথ্য মিলেছে কিনা যে বিষয়ে অভিষেককে জিজ্ঞাসা করা হবে, তা এখনও স্পষ্ট নয়। যদিও বিরোধীদের দাবি নিয়োগ সংক্রান্ত দুর্নীতিতে কালীঘাটের কাকু একটি কান। আসল মাথা অভিষেকই।


Follow us on :