১০ মে, ২০২৪

Dinhata: রাজ্যপাল সফর চলাকালীন কংগ্রেস প্রার্থীর বাড়ি লক্ষ্য করে বোমা দিনহাটায়
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-01 13:58:45   Share:   

রাজ্যপালের (Governor) সফরের মধ্যে ফের দিনহাটায় (Dinhata) অশান্তি। ওকরাবাড়িতে কংগ্রেস প্রার্থীর (Congress Candidate) বাড়ি লক্ষ্য করে বোমাবাজির অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। বোমা ছোড়ায় একটি ঘরে আগুন লেগে যায় বলে অভিযোগ কংগ্রেস প্রার্থীর পরিবারের। স্থানীয় বাসিন্দা ও দমকলের একটি ইঞ্জিনের সাহায্যে আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

শনিবার সকালে সার্কিট হাউজে বিরোধী নেতাদের সঙ্গে দেখা করেন রাজ্যপাল। শনিবার রাজ্যপালের সঙ্গে দেখা করতে আসেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকও। এরপর বেসরকারি হাসপাতালে যান। রাজনৈতিক হিংসা নিয়ে মানুষের অভিযোগও শোনেন তিনি। এরপরই দিনহাটার অশান্ত এলাকা পরিদর্শনের কথা আছে রাজ্যপালের। পঞ্চায়েত নির্বাচন ঘোষণা হওয়ার পর কোচবিহারে ২ জনের মৃত্যু হয়েছে। সম্প্রতি ৬ বার গুলি চলেছে। অশান্ত দিনহাটা, শীতলখুচি। শনিবার দিনহাটার উপদ্রুত এলাকা ঘুরে দেখতে পারেন রাজ্যপাল।

শুক্রবার রাতে কোচবিহারে এসেই রাজ্যপাল জানিয়ে দেন, হিংসা বরদাস্ত করা হবে না। যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। শুক্রবার কোচবিহার যাওয়ার পথে ফোনে সরাসরি অভিযোগ শোনেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। এরপর সরাসরি নির্বাচন কমিশনকে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন তিনি।


Follow us on :