১৬ এপ্রিল, ২০২৪

School: মদ্যপ অবস্থায় ছাত্রদের সাহায্য নিয়ে স্কুলে প্রবেশ ক্লার্কের, উত্তেজিত দাসপুর স্কুল চত্বর...
CN Webdesk      শেষ আপডেট: 2024-03-16 18:29:39   Share:   

স্কুলের রাস্তায় মদ্যপ অবস্থায় পড়ে রয়েছে স্কুলের ক্লার্ক। আর সেই ক্লার্ককে স্কুলে ধরে নিয়ে যাচ্ছে ছাত্রছাত্রীরা। এমনই এক বিস্ময়কর ছবি ধরা পড়েছে পশ্চিম মেদিনীপুরের দাসপুর এক নম্বর ব্লকের ধরমপুর এলাকায়। অভিযোগ, প্রায়শই ওই ক্লার্ক মদ্য়পান করে স্কুলে আসতেন। স্কুলের বাকি শিক্ষক-শিক্ষিকারা জানা সত্ত্বেও কোনও পদক্ষেপ গ্রহণ করেননি। 

স্থানীয়দের অভিযোগ, পশ্চিম মেদিনীপুরের দাসপুর এক নম্বর ব্লকের ধরমপুর এলাকায় সরকারি উচ্চ বিদ্যালয়-এর স্কুলের ক্লার্ক প্রায়ই মদ্য়প অবস্থায় স্কুলে আসতেন। মাঝেমধ্য়ে নেশায় আসক্ত হয়ে রাস্তাতেই পড়ে থাকতেন ওই ক্লার্ক। একবার নয় একাধিকবার ওই ক্লার্কের বিরুদ্ধে মদ্যপান করে স্কুলে আসার অভিযোগ রয়েছে বলে জানা গিয়েছে। কিন্তু তারপরও কি কোনও ব্যবস্থা নিয়েছে ম্যানেজিং কমিটি‌ বা স্কুলের প্রধান শিক্ষক। তা নিয়ে উঠেছে একাধিক প্রশ্ন। 

তবে এ বিষয়ে স্কুলের পক্ষ থেকে কোনওরকম কোনও বক্তব্য পাওয়া যায়নি। যা নিয়ে ব্যাপক চিন্তায় পড়েছে পড়ুয়াদের অভিভাবকরা। এখন দেখার বিষয় স্কুল ম্যানেজিং কমিটি ও প্রধান শিক্ষক ওই ক্লার্কের বিরুদ্ধে কী ব্যবস্থা নেয়। যদিও এই ঘটনাকে কেন্দ্র করে বেশ চাঞ্চল্য় ছড়িয়েছে। 


Follow us on :