২৬ ফেব্রুয়ারী, ২০২৪

Sandeshkhali: বসিরহাটে বিজেপির এসপি অফিস অভিযান ঘিরে ধুন্ধুমার, রাস্তায় বসে বিক্ষোভ সুকান্তর
CN Webdesk      শেষ আপডেট: 2024-02-13 20:01:23   Share:   

বসিরহাটে বিজেপির এসপি অফিস অভিযান ঘিরে ধুন্ধুমার। আহত ১১ বিজেপি কর্মী, গ্রেফতার ১ বিজেপি কর্মী। পুলিসি বাধার মুখে রীতিমতো মেজাজ হারান বিজেপি নেতা-কর্মীরা। ব্যারিকেড ভেঙে যাওয়ার চেষ্টা করেন বিজেপি কর্মীরা। পুলিসের সঙ্গে ধস্তাধস্তি হয়। লাঠিচার্জ শুরু করে পুলিস। ফাটানো হয় কাঁদানে গ্যাসের সেল। গ্রেফতার করা হয় ১ বিজেপি কর্মীকে। এখনও অবধি পাওয়া খবর অনুযায়ী আহত হন ১১ জন বিজেপি কর্মী। এর পরই পুলিস অফিসারের অফিসের সামনে রাস্তায় বসে বিক্ষোভ দেখান সুকান্ত মজুমদার সহ বিজেপি নেতৃত্ব। অন্যদিকে, সন্দেশখালিতে ১৪৪ ধারা বাতিল হাইকোর্টে।

বিজেপির তরফে অভিযোগ, পুলিশের তরফে ইট ছোড়া হয়েছে বিজেপির মিছিল উদ্দেশ্য করে। মহিলা বিজেপি কর্মীদের হেনস্থা করা হয়েছে বলেও অভিযোগ। সন্দেশখালিতে ১৪৪ ধারা নিয়ে মঙ্গলবার রাজ্য ও পুলিসকে তীব্র ভর্ৎসনার মুখে পড়তে হয়। এরপরই বিচারপতি সন্দেশখালিতে ১৪৪ ধারা খারিজ করার নির্দেশ দেন। বিচারপতি জয় সেনগুপ্ত সাফ জানিয়ে দেন সন্দেশখালিতে ১৪৪ ধারার আর প্রয়োজনীয়তা নেই।

উল্লেখ্য,মঙ্গলবার দুপুরে বসিরহাট জেলা পুলিস সুপারের অভিযান কর্মসূচি নিয়েছিল বিজেপি। সুকান্ত মজুমদারের নেতৃত্বে এদিন বিজেপি কর্মীরা সড়ক পথে বসিরহাট যাওয়ার চেষ্টা করেন। সড়ক পথে পুলিস বাধা দিলে ফের ট্রেন পথে চলে আসেন সুকান্তররা। হৃদয়পুর স্টেশন থেকে ট্রেনে বসিরহাট যান সুকান্ত মজুমদার সহ অন্যান্য বিজেপি নেতৃত্বরা। সেখান থেকে বাইক করে বসিরহাট পুলিশ সুপার অফিসের সামনে হাজির হন তাঁরা।


Follow us on :