১৪ মে, ২০২৪

Fire: পুজোর আগে বিধ্বংসী আগুন প্যান্ডেল ব্য়বসায়ীর গোডাউনে, পুড়ে ছাই কুড়ি লক্ষ টাকার সামগ্রী
CN Webdesk      শেষ আপডেট: 2023-10-10 11:18:06   Share:   

পুজোর আগে বড়সড় বিপদের মুখে প্যান্ডেল ব্যবসায়ী। সামনেই দুর্গাপুজো তার জন্য সবচেয়ে আগের প্রস্তুতিপর্ব হল প্যান্ডেল তৈরী করা। আর সেই প্য়ান্ডেল ব্য়সায়ীর গোডাউনে রাতের অন্ধকারে লাগে বিধ্বংসী আগুন। সোমবার রাতে এই ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুর থানার পলাশপাই এলাকায়। পুজোর আর মাত্র কটা দিন বাকি তার আগে এমন ক্ষতিতে মাথায় হাত প্যান্ডেল ব্যবসায়ীর।

জানা গিয়েছে, সোমবার রাত ন'টা নাগাদ ওই এলাকার শক্তিপদ মাইতি নামের এক প্যান্ডেল ব্যবসায়ীর গোডাউনে আগুন লাগে। স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করলেও তা নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়নি। এরপর খবর দেওয়া হয় দমকলে। আগুনের শিখা এতটাই বেশি ছিল যে তা প্যান্ডেল যাচ্ছিল না। ঘটনাস্থলে দমকলের একটি ইঞ্জিনের দীর্ঘক্ষণ প্রচেষ্টার পর আগুন কিছুটা নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়। 

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় পশ্চিম মেদিনীপুর জেলা পরিষদের কর্মাধ্যক্ষ আশীষ হুদাইত। তিনি জানিয়েছেন ওই গোডাউনে প্রায় কুড়ি লক্ষ টাকার সামগ্রী আগুনে পুড়ে নষ্ট হয়ে গিয়েছে সেই ব্যবসায়ীরা। তবে কিভাবে আগুন লাগল তা নিয়ে এখন রয়েছে ধোঁয়াশা। তবে এই ঘটনায় ব্যাপক ক্ষতির সম্মুখীন হয়েছেন সেই ব্যবসায়ী। পুজোর আগে কিভাবে ঘুরে দাঁড়াবেন ওই প্য়ান্ডেল ব্য়বসায়ী তা নিয়ে রয়েছে যথেষ্ট চিন্তার কারণ।


Follow us on :