১০ মে, ২০২৪

Body: বাড়ির ভিতর থেকে উদ্ধার স্বামী-স্ত্রীর জোড়া মৃতদেহ, চাঞ্চল্য এলাকায়
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-19 20:37:00   Share:   

বাড়ির ভিতর থেকে উদ্ধার স্বামী-স্ত্রীর জোড়া মৃতদেহ (Deathbody)। শুক্রবার সকালে মৃতদেহ উদ্ধার (Rescue) ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে গোঘাটের হাটতলা এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে গোঘাট থানার পুলিস। পুলিস সূত্রে জানা গিয়েছে, মৃত দু'জনের নাম সুনীল বারুই ও নমিতা বারুই। স্বামী-স্ত্রী দু'জনেই ষাটোর্ধ্ব।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সুনীল বাবু প্রাইমারি স্কুলে চাকরি করতেন। তাঁর স্ত্রী মানসিক ভারসাম্যহীন ছিলেন। অবসরের পর থেকে তিনিও মানসিক সমস্যায় ভুগছিলেন। তার জেরে প্রায়শই নিজেরাই ঘরের ভিতরে মারামারি করত বলে জানান প্রতিবেশীরা।

স্থানীয় এক আত্মীয়ের দাবি, বৃহস্পতিবার সারাদিন বাড়ি থেকে বের হননি তাঁরা। এদিন সকালে যখন আম দিতে বাড়িতে যান, তখন অনেক্ষণ ডাকার পরও কোনও সাড়া দেননি। পাঁচিল টপকে ভিতরে ঢুকতেই চক্ষু চড়কগাছ। স্বামী-স্ত্রী দু'জনেই রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন। একজন বাড়ির ভিতরে আর একজন বাড়ির উঠোনে।

প্রাথমিকভাবে পুলিসের অনুমান, একদিন আগেই দু'জনে মারামারি করেন। তখনই লোহার রড দিয়ে একে অপরের উপর আঘাত করে্ন। তার জেরেই মৃত্যু হয় বলে মনে করছেন আত্মীয় ও প্রতিবেশীরা। মৃতদেহগুলি ময়না তদন্তের জন্য আরামবাগ মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে। গোটা ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস। ঠিক কীভাবে মৃত্যু হয়েছে তা খতিয়ে দেখছে পুলিস। 


Follow us on :