১৬ এপ্রিল, ২০২৪

Accident: সরকারি বাসের ধাক্কায় মৃত্য়ু সাইকেল আরোহীর, চাঞ্চল্য় চাঁচলের জাতীয় সড়কে
CN Webdesk      শেষ আপডেট: 2024-03-02 16:35:04   Share:   

বেপরোয়া সরকারি বাসের ধাক্কায় মৃত্য়ু হল এক ব্য়ক্তির। শনিবার ঘটনাটি ঘটেছে মালদহের চাঁচলের পাহাড়পুর ৮১ নং জাতীয় সড়কে। জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম হাসিরুদ্দিন (৫৫)। বাড়ি মালদহের চাঁচল ২ নং ব্লকের সাহুরগাছি গ্রামে। ঘটনায় মৃতদেহ আটকে রেখে জাতীয় সড়কে পথ অবরুদ্ধ করে অবস্থান-বিক্ষোভে বসলেন মৃতের পরিবার সহ প্রতিবেশীরা। এর ফলে সমস্য়া পড়েন নিত্যযাত্রীরা।

জানা গিয়েছে, গত মঙ্গলবার দুপুরে নিজের চাষের জমি দেখে বাড়ি ফিরছিলেন হাসিরুদ্দিন। ঠিক সেই সময় ৮১ নং জাতীয় সড়কের পাহাড়পুর বাইপাসে ভুল রুটে বেপরোয়া গতিতে একটি সরকারি বাস এসে সাইকেল সহ তাঁকে ধাক্কা মারে। বাসের ধাক্কায় ঘটনাস্থলে গুরুতর জখম হয়ে পড়েন তিনি। এরপর তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে মালদহ মেডিক্য়াল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শারীরিক অবস্থার অবনতি হলে পরে কলকাতায় স্থানান্তরিত করা হয়। কিন্তু শেষরক্ষা হয়নি। 

এরপর আজ, শনিবার ভোরে কলকাতা থেকে চাঁচলে ওই ব্য়ক্তির দেহ ফিরতে কান্নায় ভেঙে পড়েন পরিবারের সদস্যরা। সকাল ৬ টা থেকে দুপুর ১১ টা পর্যন্ত প্রায় ৬ ঘণ্টা জাতীয় সড়ক অবরোধ করে চলে বিক্ষোভ। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিস যাওয়ার পর অবরোধ তুলে নেওয়া হয়। এই ঘটনাকে কেন্দ্র করে প্রশ্ন উঠেছে সরকারি বাসের চালকের ভূমিকা নিয়ে। ইতিমধ্য়ে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। 


Follow us on :