১৩ মে, ২০২৪

CoochBehar: পরপর খুন রাজ্যে, কোচবিহারে ছানা ব্যবসায়ী খুনে ফের প্রশ্নের মুখে প্রশাসন
CN Webdesk      শেষ আপডেট: 2023-11-17 16:04:28   Share:   

রাজ্য়ে বারংবার প্রশাসনের বিরুদ্ধে উঠে আসছে প্রশ্ন। জয়নগরের তৃণমূল নেতা খুনের ঘটনার পর আমডাঙায় তৃণমূলের পঞ্চায়েত প্রধানের খুন। একের পর এক তৃণমূল নেতার খুনে উত্তপ্ত বাংলা। সেই রেশ কাটতে না কাটতে কোচবিহারের বলরামপুরে খুন ছানা ব্যবসায়ী। বৃহস্পতিবার রাতে ছানা বিক্রি করে বাড়ি ফেরার পথে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। অভিযোগ, কুপিয়ে খুন করা হয়েছে ওই ছানা ব্য়বসায়ীকে। ঘটনায় পথ অবরোধে বিক্ষোভ স্থানীয়দের। পুলিস সূত্রে খবর, মৃত ব্য়বসায়ীর নাম সুব্রত ঘোষ (৩৫)। বাড়ি দিনহাটার নাজিরহাটে। খুনের ঘটনায় উত্তপ্ত কোচবিহারের দিনহাটা। 

নিহতের পরিবার জানিয়েছে, গতকাল অর্থাৎ বৃহস্পতিবার রাতে ছানা বিক্রি করে বাড়ি ফিরছিলেন ওই ব্য়বসায়ী। সেই সময় একদল দুস্কৃতী এসে হামলা চালায় তাঁর ওপর। গুরুতর আহত হয়ে ঘটনাস্থলে মৃত্যু হয় তাঁর। তারপর এদিন সকালে স্থানীয়রা ওই ব্য়বসায়ীকে মৃত অবস্থায় রাস্তায় পড়ে থাকতে দেখেন বলে জানা গিয়েছে। এরপর খবর দেওয়া হয় তুফানগঞ্জ থানায়। খবর পাওয়া মাত্রই তড়িঘড়ি ঘটনাস্থলে তুফানগঞ্জ থানার পুলিস গিয়ে মৃতদেহটি উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য় পাঠায়। 

এই ঘটনার তদন্ত করে দোষীদের উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছে স্থানীয় বাসিন্দারা। যদিও এখনও পর্যন্ত এই খুনের ঘটনার কিনারা খুঁজে পায়নি পুলিস। তবে কে কা কী কারণে খুন করা হয়েছে তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিস।


Follow us on :