১৫ মে, ২০২৪

Snatching: বন্দুক দেখিয়ে মুদির দোকান থেকে সাত হাজার টাকা ছিনতাই! চাঞ্চল্য বারুইপুরে
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-20 15:11:55   Share:   

বন্দুক দেখিয়ে মুদির দোকানে ছিনতাইয়ের (Snatching) ঘটনাকে ঘিরে চাঞ্চল্য। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে বারুইপুর (Baruipur) আমতলা রোডের দিঘীর সান এলাকায়। শুনতে অবাক লাগলেও দুষ্কৃতীরা দুটি সিগারেট সহ সাত হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। যদিও এই ঘটনায় কেউ আক্রান্ত হয়নি। তবে হঠাৎ এই ছিনতাইয়ের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ইতিমধ্যেই এই ঘটনায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বারুইপুর থানায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস (Police)। 

অভিযোগকারী ব্যবসায়ী জানান, শনিবার রাত ন'টা নাগাদ দোকান বন্ধ করতে যান তিনি। ঠিক সেই সময়ই একটি বাইক এসে তাঁর দোকানের সামনে দাঁড়ায়। তারপর বাইক থেকে দু'জন নেমে দোকানের ভিতরে ঢুকে দুটি সিগারেট চায়। সিগারেট দেওয়ার পরে দুষ্কৃতীরা তাঁকে সিগারেটের দামও দেয়। ব্যবসায়ীর দাবি, সিগারেট দেওয়ার কিছুক্ষণ পর ওই দু'জন ব্যক্তির মধ্যে একজন তাঁর মাথায় বন্ধুক ঠেকিয়ে টাকার ব্যাগটি কেড়ে নিয়ে ঘটনাস্থল থেকে চম্পট দেয়। তিনি আরও দাবি করেন, ওই ব্যাগের মধ্যে প্রায় সাত হাজার টাকা রাখা ছিল।    

ঘটনায় বাকি ব্যবসায়ীদের দাবি, রাত ন'টার সময় এমন ঘটনায় বেশ আতঙ্কিত হয়ে পড়েছে এলাকার ব্যবসায়ীরা। তাই প্রশাসনের কাছে এই এলাকায় নিরাপত্তা দেওয়ার দাবি জানিয়েছেন তাঁরা। এমনকি কে বা কারা এই ধরনের ঘটনাটি ঘটিয়েছে তা তদন্ত করে দোষীদের শাস্তি দেওয়া হোক। 


Follow us on :