২৬ এপ্রিল, ২০২৪

Shootout: দুই স্ত্রী থাকা নিয়ে অশান্তি! জামাইয়ের চালানো গুলিতে গুরুতর জখম শ্যালক
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-16 11:30:53   Share:   

পারিবারিক অশান্তির জেরে চলল গুলি (shoot)। জামাইয়ের চালানো গুলিতে জখম (injured) শ্যালক। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে বাঁকুড়ার (Bankura) কোতুলপুর থানার তাজপুর গ্রামের। ইতিমধ্যেই গুরুতর জখম শ্যালক দিলীপ দলুই-কে হাসপাতালে (hospital) ভর্তি করা হয়েছে।

জানা গিয়েছে, হুগলীর (Hooghly) আরামবাগ থানার কালিপুরের বাসিন্দার চিন্ময় মালিকের শ্বশুরবাড়ি বাঁকুড়ার তাজপুর গ্রামে। মঙ্গলবার রাতে কোতুলপুর থানার তাজপুরে শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে বচসা বাঁধে চিন্ময়ের। এরপর এক-দু কথায় দু'পক্ষের অশান্তি চরম পর্যায়ের পৌঁছয়। অভিযোগ ওঠে, মঙ্গলবার রাত ১০ টা নাগাদ আচমকাই চিন্ময় মালিক বন্দুক বের করে গুলি করে। সেই গুলি লাগে দিলীপ দলুইয়ের পেটে। ঘটনাকে কেন্দ্র করে এলাকার তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। তড়িঘড়ি খবর দেওয়া হয় কোতুলপুর থানায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কোতুলপুর থানা পুলিস। এরপর আহত দিলীপ দলুইকে নিয়ে যাওয়া হয় আরামবাগ হাসপাতালে। তবে সেখানে তাঁর অবস্থার অবনতি দেখে তাঁকে রেফার করা হয় কলকাতায়। হাসপাতাল চত্বরে প্রচুর পুলিস মোতায়েন রয়েছে। গুলিবিদ্ধের ঘটনা কীভাবে ঘটল সমস্ত দিকই খতিয়ে দেখছে পুলিস।

পরিবার সূত্রে জানা গিয়েছে, জামাই চিন্ময়ের দুই স্ত্রী রয়েছে। প্রথমের পক্ষের স্ত্রী কোতুলপুর থানার তাজপুরের বাসিন্দা। মূলত, এই দুই স্ত্রী থাকা নিয়েই পরিবারের মধ্যে অশান্তি লেগে থাকত।


Follow us on :