১০ মে, ২০২৪

Car: গাড়ি রাখাকে কেন্দ্র করে বচসা, দুই যুবককে মারধরের অভিযোগ উঠল এক ব্য়ক্তির বিরুদ্ধে
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-04 19:19:15   Share:   

গাড়ি (car) রাখাকে কেন্দ্র করে দুই যুবককে মারধরের অভিযোগ এক ব্য়ক্তির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বাগনান (Bagnan) বাসস্ট্যান্ডে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বাগনান থানার পুলিস। স্থানীয় সূত্রে খবর, আহতদের নাম হাসিমুল ও শেখ মফিজুল রহমান। আহত দুইজনের মধ্যে একজনকে আশাঙ্কাজনক অবস্থায় স্থানীয় বেসাকারি হাসপাতালে (hospital) ভর্তি করা হয়েছে। 

স্থানীয়দের অভিযোগ, বাগনান থানায় এই ঘটনার অভিযোগ জানাতে গেলে পুলিস জানিয়েছে অভিযোগ নেওয়া হবে না। এছাড়াও তিনি দাদাগিরি করেন অভিযোগ করতে যাওয়া ছেলেদের উপরে। এই মারধরের ঘটনায় অভিযোগ দায়ের না করায় অভিযোগের তীর ওঠে অফিসারের বিরুদ্ধে। তারই প্রতিবাদে বাগনান মানপুর রোড অবরোধ করে রাখে এলাকার মানুষেরা। 

ঘটনাস্থলে বাগনান থানার পুলিস এলেও কর্মরত দুর্ব্যবহারকারী পুলিস সাব ইন্সপেক্টরকে সাসপেন্ড ও অভিযুক্তকে অবিলম্বে কঠোর শাস্তির দাবিতে স্থানীয়রা রাস্তা অবরোধ করে রেখেছিল। এলাকার মানুষের অভিযোগ, প্রায়ই সময় বাগনান বাসস্ট্যান্ডে দুষ্কৃতীরা বিভিন্ন রকম অসামাজিক কাজকর্মের পাশাপাশি অত্যাচার চালাতো। অবিলম্বে দোষীদের ব্যক্তিদের উপযুক্ত শাস্তি না দিলে এই অবরোধ চলবে বলে জানিয়েছিল স্থানীয়রা।


Follow us on :