০৯ মে, ২০২৪

Child: বিনা চিকিৎসায় শিশুর মৃত্য়ুর অভিযোগ, ঘটনায় চাঞ্চল্য় ডেবরা সুপার স্পেশালিটি হাসপাতালে
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-28 14:44:48   Share:   

চিকিৎসার গাফিলতিতে এক শিশুর মৃত্যু ঘিরে চাঞ্চল্য় ছড়াল পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরা সুপার স্পেশালিটি হাসপাতালে। বিনা চিকিৎসায় ওই শিশুর মৃত্যু হয় বলে পরিবারের অভিযোগ। আজ অর্থাৎ বৃহস্পতিবার সকালে ক্ষোভে ফেটে পড়েন ওই শিশুর আত্মীয় পরিজনেরা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় ডেবরা থানার পুলিস। ঘটনার জেরে পুলিসকে ঘিরে বিক্ষোভ দেখান ওই শিশুটির বাড়ির লোকজন। 

জানা গিয়েছে, ডেবরা ব্লকের ৬ নম্বর জলিমান্দা অঞ্চলের ঘোষক্ষীরা এলাকার বাসিন্দা রতন মণ্ডলের সাড়ে তিন বছরের ছেলে বুধবার রাতে হঠাৎই অসুস্থ বোধ করে। এরপর তাঁকে ডেবরা সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়। পরিবারের অভিযোগ, হাসাপাতালে ছেলেকে ভর্তি করার পর চিকিৎসকেরা চিকিৎসাও করতে আসেনি। শুধুমাত্র চিকিৎসার অভাবে এই মৃত্যু হয়েছে বলে অভিযোগ। 

তারপর বৃহস্পতিবার সকাল থেকে উত্তেজনা ছড়ায় হাসপাতালের ভিতরে। এরপরই ক্ষোভে ফেটে পড়েন মৃত ওই শিশুর আত্মীয় পরিজন। হাসপাতালের ওয়ার্ডের ভিতরে চলে দফায় দফায় বিক্ষোভ। এমনকি ডাক্তারের চেম্বারের দরজা ধাক্কা দিয়ে ঢোকার চেষ্টা করে মৃত শিশুটির পরিবারের লোকজন। শিশুটির পরিবারের বিক্ষোভের জেরে হাসপাতাল চত্বরেও ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। এখন দেখার বিষয় প্রশাসন এই বিষয়ে কি পদক্ষেপ গ্রহণ করে।


Follow us on :