১৩ মে, ২০২৪

Basirhat: মিষ্টির স্বাদ নিয়ে বচসা! চলল পরপর গুলি, ঘটনায় আহত ক্রেতা
CN Webdesk      শেষ আপডেট: 2023-12-11 18:34:04   Share:   

মিষ্টির দোকানে ঢুকে চলল এলোপাথারি গুলি। গুলিবিদ্ধ হয়ে আহত একজন। অভিযোগ, মিষ্টির স্বাদ পছন্দ হয়নি বলে মিষ্টির দোকানের মালিককে ধরে মারধর এবং আগ্নেয়াস্ত্র বের করে পর পর ৬ রাউন্ড গুলি চালানো হয়। এমনকি মিষ্টির দোকানে থাকা সিসিটিভি ক্য়ামেরা পর্যন্ত ভাঙচুর করা হয়েছে। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে বসিরহাটে। ঘটনার পর থেকে থমথমে হয়ে রয়েছে গোটা এলাকা। 

জানা গিয়েছে, আহত ব্য়ক্তির নাম নবীন কুমার দাস (৩০)। বর্তমানে আহত ওই ব্য়ক্তি আশঙ্কাজনক অবস্থায় কলকাতায় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছে। গতকাল অর্থাৎ রবিবার রাতেই অপারেশন করে পেট থেকে গুলি বার করেছে চিকিৎসক।যদিও এখন আপাতত আহত ওই ব্য়ক্তি সুস্থ আছে বলে জানা গিয়েছে। 

যদিও পুলিস এখনো পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি। তবে অভিযুক্তদের খোঁজের পাশাপাশি এই গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। কোনও কারণ ছাড়াই কথায় কথায় গুলি চালানোর ব্য়াপারটা এখন অনেকের কাছে স্বাভাবিক হয়ে গিয়েছে। যার সমাজে দুষ্কৃতীমূলক কার্যকলাপ প্রায়ই নজরে পড়ে। কিন্তু দিনের পর দিন এভাবে চলতে থাকলে অসহায় হয়ে পড়বে সাধারণ মানুষ। কারণ সমাজের এইসকল ঘটনার জেরেই আজ আতঙ্কিত জনসমাজ।  


Follow us on :