১৩ মে, ২০২৪

Baruipur: মাঠে গাড়ি চালনো নিয়ে বচসা! বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে তৃণমূল কর্মীকে খুন, গ্রেফতার ১২
CN Webdesk      শেষ আপডেট: 2023-12-17 13:49:44   Share:   

ফের রাজ্য়ে খুন তৃণমূল কর্মী। বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে খুনের অভিযোগ। ঘটনায় এখনও অবধি ১২ জনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাকে ঘিরে ব্য়াপক উত্তেজনা ছড়িয়েছে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় এসডিপিও বারুইপুরের নেতৃত্বে বিশাল পুলিস বাহিনী। মৃত ব্য়ক্তির নাম সাইদুল আলী শেখ। পেশায় একজন গাড়িচালক। 

পরিবার সূত্রে খবর, শনিবার রাত সাড়ে আটটা নাগাদ বাড়ি থেকে পাড়ার পরিচিত এক যুবক সাইদুলকে ডেকে নিয়ে যায়। তারপর তাঁর কাছে জানতে চায় ক্লাবের সামনের মাঠে কেন গাড়ি চালিয়েছিলেন, তা নিয়ে শুরু হয় ক্লাবের ছেলেদের সঙ্গে সাইদুল আলি শেখের বচসা। কথা কাটাকাটি চলাকালীন আচমকা তাঁকে এলোপাথারি কোপাতে শুরু করে এবং লোহার গরম রড দিয়ে বেধড়ক মারধর করে ক্লাবের ছেলেরা।

অভিযোগ, চিৎকার-চেঁচামেচি শুনে সাইদুলের বাড়ির লোকজন তাঁকে বাঁচাতে গেলে তাঁদের সামনেই তাঁকে মারধর করা হয়। এমনকি সাইদুলের স্ত্রী ও মেয়েকে নাকি মারধর করা হয় বলে অভিযোগ। স্বামীর প্রাণ ভিক্ষা চেয়ে অনেকবার অনুরোধ করলেও সাইদুলকে নির্মমভাবে মারা হয়। এরপর গুরুতর আহত অবস্থায় বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে তাঁকে কলকাতায় স্থানান্তর করা হয়। 

রবিবার ভোরে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় সাইদুল আলী শেখের। এই মর্মান্তিক মৃত্য়ুর ঘটনাকে ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। স্থানীয়দের দাবি, সাইদুল আলী শেখ এলাকায় তৃণমূল কর্মী হিসেবে পরিচিত ছিলেন। তবে গাড়ি চালনো নিয়ে ঝামেলার জেরে এই ঘটনা নাকি এর পিছনে রাজনৈতিক হিংসা রয়েছে তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিস।   



Follow us on :