১২ মে, ২০২৪

Electrocution : তড়িদাহত হয়ে প্রাণ গেল পঞ্চম শ্রেণির ছাত্রের, অভিযোগ স্থানীয় দোকানদারের বিরুদ্ধে
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-07 17:21:08   Share:   

বৈদ্যুতিক শক (Electric shock) খেয়ে মৃত্য়ু হল বছর বারোর এক নাবালকের। সোমবার, সকালে এই ঘটনাটি ঘটেছে বালুরঘাট থানার অন্তর্গত বোয়ালদার গ্রাম পঞ্চায়েতের দুর্লভপুর গ্রামে। এই নাবালকের মৃত্য়ুর ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে এলাকার এক দোকানদারের বিরুদ্ধে। জানা গিয়েছে, মৃত ওই নাবালকের নাম প্রীতম প্রামানিক (১২)। পঞ্চম শ্রেণির ছাত্র। ঘটনাস্থলে বালুরঘাট থানার পুলিস এসে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য় পাঠিয়েছে। 

স্থানীয়দের অভিযোগ, দুর্লভপুর গ্রামের স্থানীয় এক দোকানদারের দোকানের টিনের সঙ্গে বিদ্যুৎ সংযোগ ছিল। আর তার সংস্পর্শে এসেই মৃত্যু হয়েছে ওই ছাত্রের। পরিবার ও স্থানীয় সূত্রে খবর, এদিন সকালে ওই ছাত্রটি ছাগলের খাবারের জন্য কাঁঠাল পাতা আনতে গিয়েছিল। সেই সময় কাঁঠাল গাছের সঙ্গে লাগোয়া একটি দোকানের বৈদ্যুতিক সংযোগ টিনের তৈরী দেওয়ালের সংস্পর্শে এলে বৈদ্যুতিক শক পেয়ে মাটিতে লুটিয়ে পড়ে ছাত্রটি। 

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে বালুরঘাট থানার পুলিস পৌঁছে মৃতদেহটি উদ্ধার করে বালুরঘাট জেলা হাসপাতালে নিয়ে আসে ময়না তদন্তের জন্য। এই ঘটনায় বালুরঘাট থানার পুলিস একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে। নাবালকের মৃত্য়ুর ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকা জুড়ে। 



Follow us on :