১০ মে, ২০২৪

Panihati: মদ্যপান করা নিয়ে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ, ভাঙচুর তৃণমূল কার্যালয়ও
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-11 12:21:38   Share:   

মদ্যপান করা নিয়ে সংঘর্ষে তৃণমূলের দুই গোষ্ঠী দ্বন্দ্ব। এই ঘটনায় এক পক্ষের বিরুদ্ধে তৃণমূল কার্যালয়ে ভাঙচুরের অভিযোগ উঠেছে। এই ঘটনা ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে ওই এলাকায়। সূত্রের খবর, সোমবার সকালে এই ঘটনার খবর পেয়ে খড়দহ থানার পুলিশ ঘটনাস্থলে এসে পৌঁছায়। এ ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা না হলেও, দুই পক্ষই একে অপরের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে।

সূত্রের খবর, পানিহাটি পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের জয় প্রকাশ কলোনি এলাকায় মদ্যপানের প্রতিবাদ করায় তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল এলাকা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই ওয়ার্ডের পুরপিতা প্রবীর মজুমদারের সঙ্গে দীর্ঘদিন ধরেই বিবাদ রয়েছে পশ্চিম পানিহাটি শহর তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি প্রবীর দের। অভিযোগ, তৃণমূল কার্যালয়ের সামনে বসে মদ্যপান করছিলেন পুরপিতার অনুগামীরা। সেই মদ্যপানের প্রতিবাদ দীর্ঘদিন ধরে করছিল তৃণমূল নেতা প্রবীর দে ও তাঁর দলবল।

এ দিন মদ্যপানের প্রতিবাদ করায় পুরপিতা প্রবীর মজুমদারের অনুগামীরা তৃণমূল কার্যালয়ের ভিতরে ব্যাপক ভাঙচুর চালায় বলে অভিযোগ। কার্যালয়ের ভেতরে চেয়ার টেবিল থেকে শুরু করে টিভি ভাঙচুর করা হয় বলে অভিযোগ। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা তৈরি হয় এলাকায়।অভিযোগ বেলঘড়িয়া অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনারের অফিসের সামনেই চলে এই ভাঙচুরের ঘটনা। খবর পেয়ে ঘটনাস্থলে আসে খড়দহ থানার বিশাল পুলিশবাহিনী।


Follow us on :