২৬ এপ্রিল, ২০২৪

Bankura:খেলার অপরাধে শিশুদের মারধর, অভিযুক্ত সমবায় সমিতির ম্যানেজার-সহ ৩
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-02 18:25:59   Share:   

সমবায় সমিতির (Samavay Samiti) গোডাউনের সামনে খেলতে যাওয়া ১০ শিশুকে মারধরের (Child Abuse) অভিযোগ। অভিযোগ উঠেছে সমিতির ম্যানেজার-সহ আরও তিন জনের বিরুদ্ধে। ঘটনায় গুরুতর আহত তিন শিশু। বাঁকুড়ার (Bankura) কোতুলপুর থানার রামডিহা এলাকার ঘটনা। ঘটনার প্রতিবাদে পথ অবরোধ ও সমবায় সমিতি ঘেরাও করে বিক্ষোভ এলাকাবাসীদের। ঘটনাস্থলে কোতুলপুর থানার পুলিস। 

জানা গিয়েছে, বুধবার বিকালে বাঁকুড়ার কোতুলপুর ব্লকের রামডিহা গ্রামের ১০টি শিশু স্থানীয় চোরকোলা রামডিহা আশ্বিনকোটা গ্রামসভা সমবায় সমিতির গোডাউনের সামনে খেলতে যায়। সেই অপরাধে ওই শিশুদের উপর চড়াও হয় সমবায় সমিতির ম্যানেজার-সহ তিন কর্মকর্তা। শিশুদের বেধড়ক মারধরও করে বলে অভিযোগ। ঘটনায় তিনজন শিশু গুরুতর জখম হয়ে পড়লে বুধবারই তাদের আরামবাগ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

এই ঘটনায় দোষীদের উপযুক্ত শাস্তির দাবিতে সরব স্থানীয়রা। বৃহস্পতিবার প্রথমে রামডিহা গ্রামের জয়রামবাটি দ্বারিকা রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান তাঁরা। পরে রামডিহা গোপালগঞ্জ সমবায় সমিতির মূল দরজা বন্ধ করে প্রবল বিক্ষোভ দেখান এলাকাবাসীরা। পরে পুলিস বিষয়টি তদন্ত করে উপযুক্ত পদক্ষেপ নেওয়ার আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় গ্রামবাসীরা। স্থানীয়দের দাবি, অবিলম্বে ম্যানেজার-সহ সমবায় সমিতির অভিযুক্ত কর্মকর্তাদের গ্রেফতার করে শাস্তি দেওয়া হোক। তাঁদের দাবি, দোষীরা উপযুক্ত শাস্তি না পেলে এই বিক্ষোভ কর্মসূচি আগামীতে আরও জোরালো আকার ধারন করবে। 

তবে অভিযুক্ত ম্যানেজার তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন।


Follow us on :