১৪ মে, ২০২৪

Mamata: সরকারি হাসপাতাল এসএসকেএমে ভুল চিকিৎসার অভিযোগ খোদ মুখ্যমন্ত্রীর
CN Webdesk      শেষ আপডেট: 2023-11-01 18:11:17   Share:   

স্পেন সফর শেষে মমতা বন্দোপাধ্যায়ের পায়ের চোটের কথা শোনা যায়। জানা গিয়েছিল, স্পেন থেকে পায়ে চোট পেয়ে ফিরে তিনি এসএসকেম হাসপাতালে চিকিৎসার জন্য গিয়েছিলেন। এরপর কেটে গিয়েছে দীর্ঘদিন, ইডি-সিবিআই হানা থেকে দুর্গাপুজো সবই। পায়ের চোটের জন্য বাতিল করেছিলেন দুর্গাপুজোর উদ্বোধনী অনুষ্ঠানও। দীর্ঘ ৫০ দিন পর পায়ের চোট সরিয়ে মঙ্গলবার নবান্ন ফেরেন তিনি। আজ অর্থাৎ বুধবার সাংবাদিক বৈঠকে তিনি এসএসকেএমের বিরুদ্ধে অভিযোগ করেন, তাঁর পায়ের ভুল চিকিৎসা নিয়ে।

বুধবার সাংবাদিক বৈঠকে তিনি বলেন, ‘১০-১২ দিন আমার চিকিৎসা চলেছে। ভুল চিকিৎসার কারণে আমার পায়ের আঘাতে সেপটিক হয়ে গিয়েছিল। ১০-১২ দিন স্যালাইনের মতো আমার হাতে চ্যানেল করা ছিল, ওষুধ চলেছে। সেই অবস্থায় বিছানা থেকে উঠতে পারিনি। তার মধ্যেও প্রতিদিন আমার অফিস থেকে কাগজ গিয়েছে। কাজ করেছি। পুজো উদ্বোধন থেকে শুরু করে প্রশাসনিক কাজকর্ম সবই সামলেছি৷ পুজোর চারদিন ভোর ৫টা পর্যন্ত জেগে থেকে পাহারা দিয়েছি, যাতে কোনও ঘটনা না ঘটে।'

বুধবার কিছু সংবাদমাধ্যমকে নিয়ে ভুল খবর ছড়ানোর বার্তা দিতে গিয়ে কার্যত ক্ষোভ প্রকাশ করেন মুখ্যমন্ত্রী। ৫৫ দিন নবান্নে না আসার খবর নিয়ে তিনি বলেন, 'এটা ভুল খবর।' সেই প্রসঙ্গ উল্লেখ করে ব্যাখ্য দিতে গিয়েই শরীর খারাপের প্রসঙ্গ তুলে ধরেন মুখ্যমন্ত্রী।


Follow us on :