ব্রেকিং নিউজ
  নাটাপুকুরে আগ্নেয়াস্ত্র, বোমা ও বোমা বাধার সরঞ্জাম উদ্ধারের ঘটনায় গ্রেফতার আইএফএস নেতা     ফের উলুবেড়িয়ায় জাতীয় সড়কে যান নিয়ন্ত্রণ করতে গিয়ে মৃত্যু এক সিভিক ভলেন্টিয়ারের     ফের শ্রমিক মৃত্যু দুর্গাপুর ইস্পাত কারখানায়     তাপমাত্রার পারদ সামান্য নামল বঙ্গে  
CM-chief-enemy-Mamata-didi-enemy-of-democracy-Jeevan-Singhs-rant-in-video-message
Jeevan Singh: মুখ্যমন্ত্রী প্রধান শত্রু, মমতা দিদি গণতন্ত্রের শত্রু, ভিডিও বার্তায় হুঙ্কার জীবন সিংহের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-11 11:31:57


ফের মুখ্যমন্ত্রীকে হুমকি দিয়ে ভিডিয়ো বার্তা প্রকাশ নিষিদ্ধ জঙ্গি সংগঠনের সুপ্রিমো জীবন সিংহের (KLO Jiban Singha)। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি সিএন পোর্টাল৷

সম্প্রতি সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়া প্রায় ৯ মিনিটের এই ভিডিও বার্তায় সরাসরি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) চ্যালেঞ্জ করেছেন জীবন সিংহ। জীবন সিংহ স্পস্টতই জানিয়েছেন, মুখ্যমন্ত্রী তথা তৃণমূল তাঁর প্রধান শত্রু। বার্তায় জীবন সিংহের বক্তব্য, "মমতা বন্দ্যোপাধ্যায়কে চ্যালেঞ্জ করছি, কামতাপুর বিভাজনের বিরুদ্ধে তিনি যে চক্রান্ত করছেন সেটা করে দেখান। উনি আমাদের হত্যা করতে, গ্রেফতার করতে, অত্যাচার করতে চান। আমরাও তাঁকে চ্যালেঞ্জ করলাম।" তিনি বলেন "এটা আমার দেশ আমার মাটি, এখানে আমার রাজ, আমার শাসন চলবে।"

পাশাপাশি, তাঁর ভিডিও বার্তায় এটাও পরিস্কার, বিজেপি তাঁর অত্যন্ত ঘনিষ্ঠ। জীবন সিংহ এই ভিডিও বার্তায় জানিয়েছেন, পৃথক কামতাপুর রাজ্য ডাবল। ইঞ্জিনের সরকার হবে। তাঁর মন্ত্রীসভায় জন বারলা, নিশীথ প্রামাণিকরাও শামিল হবেন।

তাঁর বার্তায় আরও শোনা গিয়েছে, "মমতা দিদি কোচ কামতাপুরের উন্নয়ন চান না। তিনি চান এখানকার চা, বন সম্পদ কৃষি সম্পদ, বালি, পাথরের টাকা নিয়ে কলকাতার উন্নয়ন হোক এবং আমরা গরীব হয়ে থাকি। মমতা দিদি গণতন্ত্রের শত্রু গরীবের মানুষের শত্রু।"

তাঁর এই বার্তার জেরে স্বাভাবিকভাবেই রাজনৈতিক মহলে চাঞ্চল্য তৈরি হয়েছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন