১৬ মে, ২০২৪

CID: কয়েক কোটি টাকা আর্থিক দুর্নীতির অভিযোগে ব্যাঙ্ক ম্যানেজারকে গ্রেফতার করলো সিআইডি
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-07 20:04:00   Share:   

কোটি কোটি টাকা আর্থিক তছরুপের অভিযোগে সিআইডির (CID) হাতে ধৃত ব্যাঙ্ক ম্যানেজার (Bnak Manager)। মঙ্গলবারের বসিরহাট (Basirhat) হাড়োয়া এলাকার ঘটনা। সিআইডি সূত্রে খবর, ধৃত ওই ব্যাঙ্ক ম্যানেজারের নাম যজ্ঞেশ্বর ভূঁইয়া। সূত্রের খবর, ওই ব্যাঙ্ক ম্যানেজারের বিরুদ্ধে কয়েক কোটি আর্থিক তছরুপের অভিযোগ ছিল, এবং ওই ঘটনার তদন্ত করছিল সিআইডি। 

ব্যাঙ্ক মারফত খবর, দীর্ঘদিন ধরেই গ্রাহকদের তরফে অভিযোগ আসছিল, বসিরহাটের মোহনপুরের সমবায় সমিতির ব্যাংকের গ্রাহকদের লোন দেওয়ার নাম করে সই নকল করে কয়েক কোটি টাকা আত্মসাৎ করার অভিযোগ ওই ব্যাঙ্ক ম্যানেজারের বিরুদ্ধে। সমবায় ব্যাংকের ম্যানেজারে যজ্ঞেশ্বর ভূঁইয়ার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ ওঠার পরই তদন্তে নামে সিআইডি। এলাকার বেশকিছু গ্রাহকদের অভিযোগের ভিত্তিতে হাড়োয়া থানায় বেশ কিছুদিন আগেই অভিযোগ দায়ের হয়। অভিযোগের তদন্তভার হাতে নেয় সিআইডি। 

তদন্তে নেমে মঙ্গলবার গভীর রাতে মোহনপুর এলাকা থেকে ব্যাংক ম্যানেজার যজ্ঞেশ্বর ভূঁইয়াকে গ্রেফতার করে সিআইডি। ধৃত ওই ব্যাঙ্ক ম্যানেজারকে নিজেদের হেফাজতে নেওয়ার জন্য বুধবার বসিরহাট মহকুমা আদালতে যজ্ঞেশ্বর ভূঁইয়াকে পেশ করে সিআইডি। ধৃত ব্যাঙ্ক ম্যানেজারকে ৭ দিন নিজেদের হেফাজতে আবেদন জানিয়েছে সিআইডি।


Follow us on :