১৪ জুন, ২০২৪

Bardhaman: ব্য়বসায়ী অপহরণ! ৬০ লক্ষ টাকা মুক্তিপণের দাবিতে ফোন, গ্রেফতার ৩ অপহরণকারী
CN Webdesk      শেষ আপডেট: 2024-01-15 16:38:01   Share:   

ষাট লক্ষ টাকা মুক্তিপণের দাবিতে ফোন। তা না দিলে গুলি করে মেরে ফেলার হুমকি। অপহরণের ৮ ঘণ্টার মধ্যেই ঝাড়খণ্ড থেকে উদ্ধার অপহৃত ব্যবসায়ী। ঘটনায় গ্রেফতার তিন অপহরণকারী। জানা গিয়েছে, অপহৃত ব্যবসায়ীর নাম বেণীমাধব চট্টোপাধ্যায়। মেমারি শহরের পুরোনো পোস্ট অফিস পাড়ার বাসিন্দা। পেশায় তামাক পাতার ব্যবসায়ী।

পরিবার ও পুলিস সূত্রে জানা গিয়েছে, রবিবার বিকেল ৪.৩০ টা নাগাদ বাইকে ওই ব্য়বসায়ী মেমারি থেকে ছিনুই-এর দিকে যাচ্ছিলেন। সেই সময় ঝাড়খণ্ডের নম্বর প্লেট লাগানো একটি সাদা রঙের স্করপিও তাঁর পথ আটকায় এবং জোর করে তাঁকে গাড়িতে তুলে নিয়ে চলে যায়। স্থানীয়রা ঘটনার কথা জানতে পেরে খবর দেন ওই ব্য়বসায়ীর পরিবারকে। এরপর ব্য়বসায়ীর পরিবারের পক্ষ থেকে অভিযোগ জানানো হয় মেমারি থানায়। 

এরপর ওই ব্য়বসায়ীর বাড়িতে ষাট লক্ষ টাকা মুক্তিপণ চেয়ে ফোন আসে। অভিযোগ, মুক্তিপণ না পেলে ব্যবসায়ীকে গুলি করে প্রাণে মেরে ফেলা হবে বলে হুমকি দেওয়া হয় ফোনে। ফোনের সূত্র ধরে ও বিভিন্ন সূত্র মারফত তদন্ত শুরু করে মেমারি থানার পুলিস। সুতি টোলে গাড়িটির ছবি দেখা যায়। এরপরে মেমারি থানার পুলিস অভিযান চালিয়ে ঝাড়খণ্ডের মালপাহাড়ি এলাকা থেকে উদ্ধার করে অপহৃত ব্যবসায়ীকে এবং গ্রেফতার করা হয় তিনজন অপহরণকারীকে।


Follow us on :