০৯ মে, ২০২৪

Burn: বিধায়ক তাপসের বাড়ির পিছনে পুকুরপাড়ে পোড়া দাগ! নিয়োগ নথি পুড়েছে কি
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-21 20:26:10   Share:   

পুকুরে মোবাইল-কাণ্ডের পর এবার পুকুরপারে পোড়া দাগ কাণ্ড। বড়ঞার বিধায়ক জীবনকৃষ্ণ সাহার পর ফের খবরের শিরোনামে পুকুর। নেপথ্যে তেহট্টের তৃণমূল বিধায়ক তাপস সাহা। শুক্রবার তেহট্টের বিধায়কের বাড়িতে সিবিআই হানার আগেই তাপস সাহাকে দেখা গিয়েছে বাড়ির পিছনে পুকুরপাড়ে। এই সংক্রান্ত একটি ভিডিও ভাইরাল হয়েছে। স্থানীয় যুবকরা সেই ভিডিও সংবাদমাধ্যমকে দিয়েছে বলে খবর। যদিও সেই ভিডিওর সত্যতা যাচাই করেনি সিএন ডিজিটাল। সেই ভিডিওয় দেখা গিয়েছে, তেহট্টের বাড়িতে সিবিআই আসার ঘণ্টাখানেক আগে বাড়ি লাগোয়া পুকুরপাড়ে বসে কিছু পোড়াচ্ছিলেন বিধায়ক তাপস সাহা। সেই পুকুরপাড়ে গিয়ে কিছু পোড়ানোর দাগও পাওয়া গিয়েছে। এমনকি সেই পুকুর সংলগ্ন একটি গাছের নিচেও কিছু পোড়ানোর দাগ রয়েছে।

পুকুরপাড় ঘুরে দেখা গিয়েছে পোড়া কাঠ-কয়লা এবং পোড়া গাছের ডাল পড়ে রয়েছে। তবে ঠিক কী পোড়ানো হয়েছে? যা পোড়ানো হয়েছে তার সঙ্গে নিয়োগ দুর্নীতি-কাণ্ডের তদন্তে কতটা কার্যকরী খুঁজে দেখবে সিবিআই।

নিয়োগ দুর্নীতি-কাণ্ডে হাইকোর্ট সম্প্রতি তৃণমূল বিধায়ক তাপস সাহার বিরুদ্ধে সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে। সেই নির্দেশ মেনে শুক্রের দুপুরে বিধায়কের নদীয়ার বাড়িতে অভিযান চালায় কেন্দ্রীয় গোয়েন্দারা। একইভাবে বিধায়কের আপ্ত সহায়কের বাড়িতেও অভিযান চালায় সিবিআই।


Follow us on :