১০ মে, ২০২৪

Nadia: পারিবারিক অশান্তির জেরে দাদার হাতে খুন ভাই! তদন্তে শান্তিপুর থানার পুলিস
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-02 18:43:20   Share:   

পারিবারিক অশান্তির জেরে দাদার হাতে খুন (Death) হতে হল ভাইকে। কাজ দেওয়ার নাম করে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে ভাইকে খুন করার অভিযোগ উঠল দাদার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে নদীয়ার (Nadia) শান্তিপুর পুরসভার ১৭ নং ওয়ার্ডের তিলিপারা এলাকায়। জানা গিয়েছে, মৃত যুবকের নাম উজ্জ্বল প্রামানিক (২২)। ঘটনাস্থলে শান্তিপুর থানার পুলিস এসে মৃতদেহ (Deathbody) উদ্ধার করে।

পরিবার সূত্রে জানা গিয়েছে, উজ্জ্বল প্রামানিকের সঙ্গে বেজপাড়ার বাসিন্দা দাদা প্রবীন প্রামানিকের পারিবারিক বিবাদ চলছিল বেশ কয়েকদিন যাবৎ। বৃহস্পতিবার রাতে ভাই উজ্জ্বলকে ফোন করে তাঁর দাদা কাজের প্রলোভন দেখিয়ে বাড়িতে ডেকে আনে। অনেকটা সময় পেরেই যাওয়ার পর তাঁর স্ত্রী অনেকবার ফোন করলেও প্রথমে ফোন ধরেনি এবং পরে সেই ফোন বন্ধ হয়ে যায়। তখন থেকেই সন্দেহ হয় তাঁর স্ত্রীর। এরপর সারারাত বাড়ি ফেরেনি উত্তম। 

শুক্রবার সকালে তাঁর স্ত্রী দাদার বাড়িতে খোঁজ করতে গেলে কোনও সাড়া শব্দ না পাওয়ায় জানালা দিয়ে উঁকি মেরে দেখেন রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন তাঁর স্বামী। এরপর চিৎকার চেঁচামেচি করতেই ছুটে আসে এলাকার লোকজন। খবর পেয়ে ঘটনাস্থলে আসে শান্তিপুর থানার পুলিস। ঘরের তালা ভেঙে পুলিস দেহটি উদ্ধার করে ময়না তদন্তে পাঠায়। এই ঘটনায় চাঞ্চল্য তৈরি হয়েছে গোটা এলাকায়। কী কারণে খুন হতে হলো ওই যুবককে তা জানতে তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিস।


Follow us on :