২২ মে, ২০২৪

Bomb: রাজ্যের জেলায় জেলায় বোমা আগ্নেয়াস্ত্র উদ্ধার, আতঙ্কে সাধারণ মানুষ
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-03 15:08:26   Share:   

আর মাত্র ৪ দিন পরই পঞ্চায়েত নির্বাচন। রাজ্যের একাধিক জায়গা থেকে উদ্ধার (Recovery) হয়ে চলেছে আগ্নেয়াস্ত্র (Fire Arms), বোমা (Bomb), বোমা তৈরির মশলা প্রভৃতি। ইতিমধ্যেই ভোট প্রচারকে কেন্দ্র করে রাজ্যের (State) জেলায় জেলায় শুরু হয়েছে উত্তেজনা। কোথাও কোথাও আবার বিরোধী দলের প্রার্থীদের মারধরেরও অভিযোগ উঠেছে শাসক দলের বিরুদ্ধে। শুধু তাই নয় আগ্নেয়াস্ত্র, বোমা সহ বোমা তৈরির মশলা মজুত করারও অভিযোগ উঠেছে শাসক দলের বিরুদ্ধে। শুধু অভিযোগই নয় বারবার তৃণমূল কর্মীদের বাড়ি থেকে তা উদ্ধারও হয়েছে।

সূত্রের খবর, বীরভূম জেলার দুবরাজপুরের যশপুর গ্রাম পঞ্চায়েতের পছিয়াড়া গ্রামের বাসিন্দা শেখ জানে আলমের বাড়ির থেকে এক বালতি তাজা বোমা উদ্ধার করেছে দুবরাজপুর থানার পুলিস। প্রায় ১৪ থেকে ১৫ টি তাজা বোমা উদ্ধার হয়েছে। এই ঘটনার পর থেকেই ওই এলাকাটি ঘিরে রেখেছে পুলিস। এমনকি খবর দেওয়া হয়েছে সিআইডি বোম ডিসপোজাল টিমকে। পুলিস সূত্রে খবর, এই ঘটনাটি ঘটেছে শেখ জানে আলাম নামের এক ব্যক্তির বাড়িতে। এই ঘটনার পর থেকেই পলাতক ওই পরিবারের সদস্যরা। 

প্রসঙ্গত, শুধু বীরভূমেই নয় মুর্শিদাবাদের ডোমকলে, ইসলামপুরে, উত্তর ২৪ পরগনার আমডাঙা, শিউলি সহ পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনাতেও উদ্ধার হয়েছে বোমা, বোমা তৈরীর মশলা সহ আগ্নেয়াস্ত্র। তবে বারবার জেলায় জেলায় উদ্ধার হওয়া বোমা, আগ্নেয়াস্ত্র আতঙ্ক সৃষ্টি করেছে সাধারণ মানুষের মনে।


Follow us on :