২৬ এপ্রিল, ২০২৪

Bomb: মাঠে বোমা বাঁধার সময় বিস্ফোরণ, নওদায় মৃত এক! গুরুতর জখম ৩
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-10 13:06:13   Share:   

ভয়াবহ বোমা বিস্ফোরণ(Blast)। মাঠে বোমা বাঁধার সময় বিস্ফোরণে মৃত(Death) এক, জখম তিন। মুর্শিদাবাদের(Murshidabad) নওদা মধুপুর মাঠের ঘটনায় নওদা থানার(Nawda Police) পুলিস ঘটনাস্থলে। ঘটনায় আহতদের মুর্শিদাবাদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিত্সার জন্য নিয়ে যাওয়া হয়েছে। তার মধ্যে চিকিত্সাধীন একজনের অবস্থার অবনতি ঘটলে তাঁকে কলকাতায় রেফার করা হয়। জানা গিয়েছে, মৃতের নাম মজবুল শেখ। বৃহস্পতিবার রাতে মুর্শিদাবাদের নওদা মধুপুরের মাঠে বোমা বাঁধতে আসে কিছু দুষ্কৃতী। সেই সময়ই বিস্ফোরণ ঘটে। 

তবে এই বিষয়ে মুর্শিদাবাদের বিজেপি নেতা লালটু দাস বলেন, 'গোটা মুর্শিদাবাদ জেলা বারুদের স্তূপের উপর দাঁড়িয়ে। পুলিসকে সঙ্গে নিয়ে সম্পূর্ণ বিরোধী দলের রাজনীতির অধিকারকে কেড়ে নিয়েছে তৃণমূল। সামনেই পঞ্চায়েত ভোট তাই এলাকা দখল করতে চাইছে শাসক দল। আর একটা এলাকা জোর করে দখল করতে গেলে বোম-কার্তুজ তো লাগেই। তাই রাতের অন্ধকারে তৈরি করা বোমার পরীক্ষা করা হচ্ছে।' 

এভাবে বোমা উদ্ধার এবং বিস্ফোরণের ঘটনায় আতঙ্কে সাধারণ মানুষ। পঞ্চায়েত ভোট কতটা অবাধ ও শান্তিপূর্ণ হবে? সেই প্রশ্নের উত্তর খুঁজছেন আম আদমি, এমনটাই স্থানীয় সূত্রে খবর।   


Follow us on :