২১ এপ্রিল, ২০২৪

Bomb: লোকসভা নির্বাচনের আগে বোমাতঙ্ক চাকদহে, বোমা ফেটে জখম এক শ্রমিক
CN Webdesk      শেষ আপডেট: 2024-03-05 17:37:12   Share:   

দুয়ারে কড়া নাড়ছে লোকসভা নির্বাচন। তার আগেই বোমার শব্দে কেঁপে উঠল নদিয়ার চাকদহ। মঙ্গলবার সকালে চাকদহ থানার অন্তর্গত পাজির মোড় লালপুকুর এলাকায় বোমা ফেটে গুরুতর আহত হন এক শ্রমিক। জানা গিয়েছে, আহত ওই শ্রমিকের নাম শ্যামল সরকার (৪৫)। চুয়াডাঙ্গার বাসিন্দা। 

জানা গিয়েছে, এদিন চাকদহের পাজির মোড় লালপুরে একটি পুকুরের পাশে নির্মাণ কাজ করতে চার জন শ্রমিক আসেন। বাড়ির কলম করার জন্য় বেশ কিছুটা মাটি খনন করার পর হঠাৎ একটি হলুদ ড্রাম দেখতে পান ওই শ্রমিকেরা। এর মধ্যে শ্যামল সরকার নামের ওই শ্রমিকের কোদালের কোপ পরে বোমা মজুদ করে রাখা ওই ড্রামে। তারপরেই ড্রামে থাকা চার চারটি বোমা ফেটে কেঁপে ওঠে গোটা এলাকা। ঘটনায় গুরুতর আহত হন শ্যামল সরকার। 

এরপর বোমার শব্দে আশেপাশের বাসিন্দারা ছুটে এসে আহত শ্যামল সরকারকে তড়িঘড়ি উদ্ধার করে নিয়ে যায় চাকদহ স্টেট জেনারেল হাসপাতালে। শারীরিক অবস্থার অবনতি ঘটলে তড়িঘড়ি তাঁকে স্থানান্তর করা হয় কল্যাণী জহরলাল নেহেরু মেমোরিয়াল হাসপাতালে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে চাকদহ থানার পুলিস। নির্বাচনের আগে বোমা বিস্ফোরণের ঘটনায় আতঙ্কিত গোটা এলাকা। 

অন্য়দিকে খড়দহ পুরানী বাজার এলাকায় চলে বোমাবাজি। বোমার আঘাতে উড়েছে বাড়ির চাল। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় এলাকায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে যায় খড়দহ থানার পুলিস। লোকসভা নির্বাচনের আগে বোমাবাজির ঘটনায় প্রশ্নের মুখে পুলিস প্রসাশনের ভূমিকা। গোটা ঘটনার তদন্তে খড়দহ থানার পুলিস। 


Follow us on :