০৯ মে, ২০২৪

Body: পুকুর থেকে নিখোঁজ ব্যক্তির মৃতদেহ উদ্ধার, চাঞ্চল্য রায়দিঘিতে
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-06 18:52:27   Share:   

নিখোঁজ ব্যক্তির মৃতদেহকে উদ্ধার ঘিরে চাঞ্চল্য রায়দিঘিতে। বুধবার সকালে দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘির মুণ্ডাপাড়া এলাকার ঘটনা। সূত্রের খবর, ওই এলাকার একটি পুকুর থেকে নিখোঁজ ওই ব্যক্তির মৃতদেহ উদ্ধার হয়। পুলিস জানিয়েছে, উদ্ধার হওয়া ওই মৃত ব্যক্তির নাম রতিকান্ত উড়ান। খবর পেয়ে ঘটনা স্থলে এসে পৌঁছায় রায়দিঘি থানার পুলিস। এরপর ওই মৃতদেহটিকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য ডায়মন্ড হারবার মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

স্থানীয় সূত্রে খবর, রতিকান্ত সোমবার থেকে নিখোঁজ ছিলেন। এরপর আজ অর্থাৎ বুধবার সকালে স্থানীয় বাসিন্দারা এলাকার পুকুরে তাঁর দেহ ভেসে থাকতে দেখেন। এরপরেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে আসে রায়দিঘি থানার পুলিস। এরপর ওই মৃতদেহটিকে পুকুর থেকে উদ্ধার করলে তাকে সনাক্ত করেন স্থানীয়রা। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান মদ্যপ অবস্থায় পুকুরে ডুবে মৃত্যু হয়েছে তাঁর। যদিও ময়না তদন্তের পর মৃত্যুর কারন কিছুটা স্পষ্ট হবে বলে দাবি পুলিশের। 

স্থানীয় সূত্রের খবর, মৃত রতিকান্তের মেয়েদের বিয়ে হয়ে গিয়েছিল আগেই। কয়েক বছর আগে তাঁর স্ত্রীও চলে গিয়েছিলেন। এরপর থেকে মদের নেশায় বুঁদ হয়ে থাকতেন রতিকান্ত। বাড়িতে একাই থাকতেন। হঠাৎ সোমবার থেকে তাঁর কোন খোঁজ ছিলো না। এরপর বুধবার সকালে স্থানীয় একটি পুকুরে তার মৃতদেহ উদ্ধার হয়। যদিও প্রাথমিক ভাবে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। 


Follow us on :