১০ মে, ২০২৪

SPA: আয়ুর্বেদিক স্পা-তে মহিলা কর্মীর ঝুলন্ত দেহ, খুনের অভিযোগে গ্রেফতার স্পা মালিক
CN Webdesk      শেষ আপডেট: 2023-11-23 15:59:41   Share:   

আয়ুর্বেদিক স্পা-তে মহিলা কর্মীর রহস্য মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়াল। বৃহস্পতিবার বিধাননগর উত্তর থানার অন্তর্গত সল্টলেক এডি ব্লক এলাকার ঘটনা। পুলিশ জানিয়েছে, এদিন খবর পেয়ে ওই স্পা-তে গিয়ে ওই মহিলার ঝুলন্ত দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৃতদেহকে  বিধাননগর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ জানিয়েছে মৃত ওই মহিলার নাম মাধবী মন্ডল। এ ঘটনায় ওই মহিলার স্বামীর তরফে ওই স্পা মালিকের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের হয়। মৃতার স্বামীর অভিযোগের ভিত্তিতে ওই স্পা-এর  মালিককে গ্রেফতার করেছে পুলিশ।

সূত্রের খবর, দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুর অঞ্চলের বাসিন্দা মাধবী মন্ডল, সল্টলেকের এ ডি ব্লকের একটি আয়ুর্বেদিক স্পাতে কাজ করতেন। বৃহস্পতিবার সকালেও নিজের বাড়ি থেকে বেরিয়ে সল্টলেকের স্পা তে কাজে যোগ দেন ওই মহিলা। অভিযোগ দুপুরবেলায় ওই মহিলার স্বামীকে স্পা-এর মালিক ফোন করে জানায়, তার স্ত্রী অসুস্থ হয়ে পড়েছেন এবং তাড়াতাড়ি তাকে বিধান নগর মহকুমা হাসপাতালে আসতে বলেন। খবর পেয়ে বিধান নগর মহকুমা হাসপাতালে আসেন মাধবী মন্ডলের স্বামী মুরারী মন্ডল। হাসপাতাল থেকে তিনি জানতে পারেন স্ত্রী মারা গেছেন।

এরপর পুলিশের পক্ষ থেকে তাকে জানানো হয়,  আয়ুর্বেদিক ওই পায়ের ভেতরে ঝুলন্ত অবস্থায় তার স্ত্রীর দেহ উদ্ধার হয়েছে। এরপরই তার স্বামী বিধান নগর উত্তর থানায় স্পায়ের মালিক হালদারের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করে। মৃতার স্বামী মুরারি মন্ডলের অভিযোগ,  রজত হালদার তা স্ত্রীকে নানা ভাবে মানসিক নির্যাতন করত। মৃতের স্বামীর অভিযোগের ভিত্তিতে রজত হালদার কে গ্রেফতার করেছে পুলিশ। পাশাপাশি ওই অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করে ঘটনার তদন্ত করছে বলে জানিয়েছে পুলিশ।


Follow us on :