০৯ মে, ২০২৪

Body: পরিত্যক্ত পুকুর থেকে উদ্ধার ভাসমান এক অজ্ঞাতপরিচয় ব্যক্তির মৃতদেহ, চাঞ্চল্য নরেন্দ্রপুরে
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-06 13:13:27   Share:   

পরিত্যক্ত পুকুর থেকে অজ্ঞাতপরিচয় ব্যক্তির মৃতদেহ (Dead Body) উদ্ধার ঘিরে চাঞ্চল্য দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) নরেন্দ্রপুর (Narendrapur) থানার কুসুম্বা হালদারপাড়া এলাকায়। খুনের অভিযোগে সরব এলাকাবাসীরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় নরেন্দ্রপুর থানার পুলিস। ওই পুকুর থেকে কানে হেডফোন লাগানো অবস্থায় মৃতদেহ উদ্ধার করে পুলিস। পুলিস সূত্রে খবর, মৃত ব্যক্তির নাম ও পরিচয় এখনও জানা যায়নি। ওই ব্যক্তির শরীরে একাধিক আঘাতের চিহ্নও রয়েছে বলে অভিযোগ স্থানীয় বাসিন্দাদের।

এই ঘটনায় স্থানীয় রাজপুর সোনারপুর পুরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার মোফাজ্জল হোসেন ওরফে (ভুলু) বাবুর অনুমান, দুষ্কৃতীরা খুন করে ওই ব্যক্তিকে পুকুরে ফেলে গিয়ে থাকতে পারে। তিনি বলেন, ইতিমধ্যে পুলিস তদন্ত শুরু করেছে। আশা রাখছেন দ্রুত ওই মৃত ব্যক্তির নাম ও পরিচয় জানতে পারবে পুলিস। কীভাবে এই ঘটনা ঘটেছে তার সঠিক তদন্ত যাতে পুলিস করে সেই বিষয়ে তিনি বলেন। ঘটনাটি আতঙ্কের বলেই জানিয়েছেন মোফাজ্জল হোসেন।

স্থানীয় বাসিন্দা আইয়ুব হালদার জানান, এলাকায় ইদানীং বহিরাগতদের আনাগোনা বেড়েছে। এরফলে রীতিমতো আতঙ্কেই থাকছেন তাঁরা। পুলিস ও প্রশাসনের কাছে রাস্তায় সিসিটিভি ক্যামেরা বসানোর আবেদন জানিয়েছেন তিনি। সিসিটিভি বসানো হলে, স্থানীয়রা সকলেই নিরাপদে ও নিশ্চিন্তে থাকতে পারবেন বলে দাবি তাঁর।

ইতিমধ্যে ঘটনার তদন্তে নেমেছে নরেন্দ্রপুর থানার পুলিস। খুন নাকি অন্য কোনও রহস্য রয়েছে ঘটনার পিছনে, তা খতিয়ে দেখছে পুলিস।


Follow us on :