১৫ মে, ২০২৪

Bankura: দামোদর নদে তলিয়ে যাওয়া তিন ছাত্রের দেহ উদ্ধার, অভাব পুলিসি নজরদারির?
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-28 15:36:02   Share:   

দামোদরে স্নান করতে নেমে তলিয়ে গিয়েছিল তিন ছাত্র (student)। জানা গিয়েছে, মঙ্গলবার বাঁকুড়ার (Bankura) বড়জোড়া থানার দামোদর নদে নিখোঁজ (missing) হওয়া তিন ছাত্রের নাম, সৌম্যজিত সাহা, শুভজিত নস্কর, ও ভিকি শীল। টানা কয়েক ঘণ্টা তল্লাশি (search) চালানোর পর অবশেষে বৃহস্পতিবার দামোদর নদ থেকে তিন ছাত্রের নিথর দেহ উদ্ধার হয়। এই ঘটনায় পুলিসের নজরদারির অভাবকেই দায়ী করছে স্থানীয়রা।

জানা গিয়েছে, মঙ্গলবার দুপুর আড়াইটে নাগাদ স্কুল পালিয়ে আট ছাত্র দামোদর নদে স্নান করতে আসে। এরা সবাই দুর্গাপুরের নিউটাউনশিপ থানার এম. এ. এম. সি টাউনশিপ ও মামরা বাজার এলাকার বাসিন্দা। সবাই দশম শ্রেণীর ছাত্র। এরপর তাদের মধ্য়ে পাঁচজন চলে যায় এবং তিনজন সেখানেই থেকে যায়। 

বুধবার, সকালে নিখোঁজ হওয়া তিন ছাত্রের মধ্যে দুই জনকে উদ্ধার করল উদ্ধারকারী দল। আরো এক নিখোঁজ ছাত্রের খোঁজ চলছিল। নিখোঁজ হওয়া শুভজিত দুর্গাপুরে তার পিসির বাড়িতে থেকেই পড়াশোনা করত। শুভজিতের বাবা ট্রেনে হকারি করে সংসার চালায়। এর মধ্যে ঘটে যায় মর্মান্তিক দুর্ঘটনা।

তবে বড়জোড়া থানা এলাকায় বারংবার দামোদর নদের জলে এই ধরনের ঘটনা বাড়তে থাকার জন্য পুলিসকেই দায়ী করেছেন বিজেপি নেতৃত্ব, একই অভিযোগে সরব স্থানীয়রা। যদিও নজরদারি বাড়ানোর প্রয়োজন আছে বলে দুর্গাপুর শহরের প্রাক্তন কাউন্সিলার লাভলি রায় দাবি করলেও পুলিস তা মানতে নারাজ। 


Follow us on :