ব্রেকিং নিউজ
Bhatpara-Reliance-Jute-Mill-closed-due-to-rumors-before-Puja
Bhatpara: পুজোর আগেই গুজবের জেরে বন্ধ ভাটপাড়া রিলায়েন্স জুট মিল!

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-27 11:10:46


কথায় আছে, গল্পের গরু গাছে চড়ে। আর সেই কথাই ফের প্রমাণিত। সাত সকালেই গুজব ছড়ায় ভাটপাড়াতে (Bhatpara)। আর সেই গুজবের জেরেই বন্ধ হয়ে যায় ভাটপাড়ার রিলায়েন্স জুট মিল (Reliance Jute Mill)। কাজে যোগ দেওয়া শ্রমিকরা বাড়ি ফিরে যান। তবে পরে জানা যায় আদতে ঘটেনি কিছুই। কিন্তু ঘটল কী?

সোমবার সকালে ভাটপাড়া রিলায়েন্স জুটমিলে জোর কদমে উৎপাদন চলছিল, তারই মধ্যে হঠাৎ রটে যায় মিলের প্রাক্তন মালিক পবন কুমার কানোরিয়া মারা গিয়েছেন। খবর পেয়ে সোমবার সকাল থেকে মিলের সমস্ত বিভাগের উৎপাদন বন্ধ করে দেন শ্রমিকরা। ফলে উৎপাদন সম্পূর্ণ বন্ধ হয়ে যায় ভাটপাড়া রিলায়েন্স জুটমিল। শ্রমিকরা শোকাহত মনে আস্তে আস্তে বাড়ি ফিরে যান। এরপরই শুরু হয় শ্রমিক ইউনিয়নের তরফ থেকে খোঁজখবর নেওয়া। জানা যায়, মিলের প্রাক্তন মালিক পবন কুমার কানরিয়া (Paban Kumar Kanoria) সুস্থ শরীরেই জীবিত আছেন। কোনও ঘটনা ঘটেনি তাঁর সঙ্গে। এরপরই মিলের শ্রমিকদের কাজে যোগ দেওয়ার আহ্বান জানান শ্রমিক সংগঠনের নেতারা।

শ্রমিকদের পুনরায় ফিরিয়ে আনতে সংগঠনের তরফ থেকে মিলের গেটে নোটিশও দেওয়া হয়। ফের পড়ে রিলায়েন্স জুট মিলে কাজে যোগদান শ্রমিকরা। অন্যদিকে খবর পাওয়ার আগে, শ্রমিকরা কাজে যোগ দিতে এসে দেখেন মিল বন্ধ। অবিলম্বে মিল খোলার দাবিতে মিলের গেটের সামনে পথ অবরোধ করে বিক্ষোভ দেখান শ্রমিকেরা।ঘটনাস্থলে ভাটপাড়া থানার পুলিস এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পাশাপাশি যান চলাচল ধীরে ধীরে স্বাভাবিক হয়।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন