০৯ মে, ২০২৪

Shootout: ভগবানপুরে ভর সন্ধ্যায় চললো গুলি! তদন্তে পুলিস, আতঙ্ক
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-12 09:43:49   Share:   

পঞ্চায়েত নির্বাচনের আগেই পূর্ব মেদিনীপুর (East Medinipur) জেলার ভগবানপুরে চললো গুলি। বচসা জেরে এক যুবককে গুলি (shootout) চালানোর অভিযোগ উঠলো। প্রতিবাদে বাজকুল রাস্তা অবরোধ করে বিক্ষোভ (protest) দেখাতে থাকেন স্থানীয় বাসিন্দারা। ভর সন্ধ্যায় গুলি ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনার খবর পেয়ে ছুটে আসে ভগবানপুর থানার পুলিস (police)। গুলিবিদ্ধ ওই যুবককে উদ্ধার করে ভগবানপুর গ্রামীণ হাসপাতালে (hospital) ভর্তি করা হয়েছে বলে এমনটাই সূত্র মারফত জানা গিয়েছে। যদিও পুলিসের পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

পুলিস সূত্রে খবর, যে গুলি মেরেছে তার নাম শেখ গুন্ডু ওরফে ক্ষেপা, বাবার নাম সেক এজাহার। গুলিবিদ্ধ যুবক ইজাজ, তাঁর বাবার নাম মোন্তাজ। মোট ৪ রাউন্ড গুলি চলেছে মঙ্গলবার সন্ধ্যায়।

স্থানীয় সূত্রে খবর, ভগবানপুর থানা এলাকার লালপুর গ্রামে ধারের টাকা চাওয়াকে কেন্দ্র করেই এই মর্মান্তিক ঘটনা। অভিযুক্ত গুন্ডুর কাছ থেকে শেখ ইজাজ কিছু টাকা ধার নিয়েছিল। বেশ কয়েকবার শেখ গুন্ডু ইজাজকে তাগাদা করলেও টাকার দেওয়া কোনও ব্যবস্থা গ্রহণ করেননি। আর তার জেরেই এই ঘটনা বলে মনে করছেন স্থানীয়রা।

এদিন ইজাজের সঙ্গে গুড্ডুর কথা কাটাকাটি হয়, এরপর দুজন বচসায় জড়িয়ে পড়ে তারপরেই গুন্ডু তার কাছে থাকা বন্দুক থেকে চার রাউন্ড গুলি চালায় ইজাজকে লক্ষ্য করে। অল্পের জন্য রক্ষা পেয়ে যান ইজাজ। সঙ্গে সঙ্গে এলাকায় আতঙ্কের পরিবেশ তৈরি হয়। এলাকার সাধারণ মানুষ ভগবানপুর বাজকুল রোড অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন। খবর পেয়ে ঘটনাস্থলে যায় ভগবানপুর থানার বিশাল পুলিস বাহিনী। যদিও পুলিস যাওয়ার আগে অভিযুক্ত এলাকাছাড়া হয়ে যায়। তবে পুলিস সূত্রে খবর এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি। 


Follow us on :