ব্রেকিং নিউজ
Bengal-STF-arrests-two-person-from-Aushgram-Burdwan-in-connection-to-illegal-arms-dealing
STF: বন্দুক-সহ মন্তেশ্বরে ধৃত দুই অস্ত্র কারবারী, 'আগ্নেয়াস্ত্র বেচে টোটো কিনতাম', দাবি এক অভিযুক্তর

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-19 15:08:07


বছর ঘুরলেই পঞ্চায়েত ভোট (Panchayet Vote), আর তার আগে ফের জেলা থেকে উদ্ধার আগ্নেয়াস্ত্র (Fire Arms), গ্রেফতার ২। রাজ্য পুলিসের স্পেশাল টাস্ক ফোর্স (Bengal STF) বা এসটিএফ মন্তেশ্বরে গোপন অভিযান চালিয়ে পূর্ব বর্ধমানের (Purba Burdwan) কুসুমগ্রাম থেকে এই দু’জনকে গ্রেফতার করেছে। ধৃতদের নাম কুরবান আলি ও রাকেশ মোল্লা। এই রাকেশের বাড়ি মুর্শিদাবাদের ডোমকলে। তাঁদের হেফাজত থেকে বাজেয়াপ্ত হয়েছে একটি বন্দুক। শনিবার এই দুই অভিযুক্তকে তোলা হয়েছিল কালনা মহকুমা আদালতে।

এদিন ধৃত কুরবান আলি শেখ জানায়, অস্ত্র বেচে টোটো কেনার পরিকল্পনা ছিল। যেখানে কাজ করতো, সেখানে দীর্ঘদিন বেতন না পেয়ে আগ্নেয়াস্ত্র বেচার পরিকল্পনায় রাকেশকে বন্দুকটি দেখাতে নিয়ে এসেছিলো সে। সেই সময় পুলিস তাদের বমাল ধরে। সে জানায়, অস্ত্রটি আমার, বেঙ্গল লাইসেন্সের আগ্নেয়াস্ত্র। নিরাপত্তা সংস্থায় কাজ করতাম। কাজ করেও চার-পাঁচ মাস বেতন না পেয়ে টোটো কেনার টাকা তুলতে অস্ত্র বেচার পরিকল্পনা করেছিলাম। রাকেশ বলেছিল অস্ত্রটা একবার নিয়ে আসো দেখবো। বিহারের একজনের থেকে অস্ত্রটা কিনেছিলাম। 

তার দাবি, 'পুরনো সংস্থা বেতন দিচ্ছিল না, নতুন সংস্থায় কাজ করবো বলে বন্দুক কিনেছিলাম। পরে যখন জানলাম অস্ত্রটা দু'নম্বরী তখন বেচে দেওয়ার প্ল্যান করি।'    আগ্নেয়াস্ত্রর নিয়ে করা একাধিক প্রশ্নের এভাবেই একাধিক অসঙ্গতিপূর্ণ জবাব দিয়েছে কুরবান। তাই সঠিক উদ্দেশ্য জানতে তদন্ত করেছে পুলিস। এদের রিমান্ডে কলকাতা এনে জেরা করা হবে। এমনটাই এসটিএফ সূত্রে খবর।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন