১৪ মে, ২০২৪

Nadia: ২ কোটি টাকার মাদক সহ বেঙ্গল এসটিএফের হাতে গ্রেফতার ২ হেরোইন ব্যবসায়ী
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-02 17:37:04   Share:   

ফের বেঙ্গল এসটিএফ-এর (STF) হাতে গ্রেফতার (Arrest) ২ মাদক (Drug) ব্যবসায়ী। শনিবার ঘটনাটি ঘটেছে নদীয়ার (Nadia) কালিগঞ্জ থানার পলাশী অঞ্চলে। ধৃতদের থেকে উদ্ধার হয়েছে দুই কোটি মূল্যেরও বেশি নিষিদ্ধ হেরোইন। এই বিষয়ে শনিবারই নদিয়ার কালিগঞ্জ থানায় এসটিএফ-র পক্ষ থেকে একটি নির্দিষ্ট এফআইআর দায়ের করা হয়েছে। এমনকি এনডিপিএস আইনে কালিগঞ্জ থানায় একটি সুনির্দিষ্ট মামলাও রুজু করা হয়েছে। রবিবার অভিযুক্তদের কৃষ্ণনগরের এনডিপিএস আদালতে পেশ করা হয়েছে। 

পুলিস সূত্রে খবর, ওই দুই অভিযুক্তর নাম গৌতম সরকার (৩৫), নারায়ণ রায় (২২)। অভিযু্ক্ত নারায়ণ রায়ের বাড়ি নদীয়ার কালিগঞ্জেই তবে অভিযুক্ত গৌতম সরকারের বাড়ি মুর্শিদাবাদের রেজিনগর থানার অন্তর্গত। বেঙ্গল এসটিএফ সূত্রে খবর, গোপন তথ্যের ভিত্তিতে শনিবার রাতে বেঙ্গল এসটিএফের একটি দল কালীগঞ্জ থানার অন্তর্গত পলাশী-করিমপুর রোডে অভিযান চালায়। সেই অভিযোনেই ধৃতদের কাছ থেকে ২ কেজি হেরোইন উদ্ধার করে এসটিএফ। তারপরেই অভিযুক্তদের গ্রেফতার করে এসটিএফ।

এসটিএফ সূত্রে আরও জানা গিয়েছে, দুই সপ্তাহ আগেই বহরমপুর বাসস্ট্যান্ডে পাঁচ কোটি টাকার মাদকসহ ঝাড়খন্ডের দুই মাদক পাচারকারীকে হাতেনাতে গ্রেফতার করা হয়। তারপর থেকে তাদের জিজ্ঞাসাবাদ করতেই এই তথ্য বাইরে আসে। সম্প্রতি, বেঙ্গল এসটিএফের একটি দল মুর্শিদাবাদের বহরমপুর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে দুই মাদক পাচারকারীকে গ্রেফতার করেছিল এবং তাদের কাছ থেকে ৪.৮ কেজি পরিমাণ হেরোইন উদ্ধার করে। এনডিপিএস আইনের অধীনে বহরমপুর থানায় একটি নির্দিষ্ট মামলা শুরু হয়েছিল এবং মামলাটি বেঙ্গল এসটিএফের দ্বারা তদন্তও করা হচ্ছে।  


Follow us on :