১৬ মে, ২০২৪

Road: পথশ্রী প্রকল্পের প্রভাব কোথায়! অঞ্চল বিশেষে
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-06 14:25:23   Share:   

দীর্ঘদিন ধরে রাস্তার বেহাল দশা (Roadproblem)। বসিরহাট (Basirhat) এক নম্বর ব্লকের চিংড়ির মোড় এলাকা থেকে প্রায় তিন কিলোমিটার রাস্তার বেহাল অবস্থা। যার ফলে বর্ষার সময় প্রায়ই এই রাস্তায় দুর্ঘটনার শিকার হয় এলাকাবাসী থেকে নিত্য়পথযাত্রী। 

স্থানীয়দের দাবি, যত দ্রুত সম্ভব এই বেহাল রাস্তা মেরামত করে দেওয়া হোক। কারণ বর্ষাকালে রাস্তাতে জল জমলে এই রাস্তা একেবারে অচল হয়ে পড়ে যাতায়াতের জন্য়। এছাড়াও কৃষকরা ফসল নিয়ে শহর তথা বসিরহাট থেকে কলকাতায় যাওয়ার জন্য এই রাস্তা ব্যবহার করে থাকে। 

পাশাপাশি, বালুরঘাট ব্লকের তৃণমূল পরিচালিত ভাটপাড়া গ্রাম পঞ্চায়েতের চকরাম প্রসাদ গ্রামের রাস্তার অবস্থা সঙ্গীন। যার ফলে ক্ষুব্ধ গোটা গ্রামবাসী। গ্রামবাসীদের অভিযোগ, দীর্ঘদিন বেহাল রাস্তার দশা বারংবার প্রশাসনকে জানিয়েও রাস্তা সংস্কার হয়নি। স্থানীয়দের একটাই দাবি রাস্তা ঠিক না হওয়া পর্যন্ত তাঁরা ভোট দেবেন না

অপরদিকে, বিজেপির অভিযোগ, গ্রাম পঞ্চায়েত সদস্য বিজেপি হ‌ওয়ায় এবং বিজেপি সাংসদ সুকান্ত মজুমদার গ্রামটি দত্তক নেওয়ায় তৃণমূল পরিচালিত গ্রাম পঞ্চায়েত এবং জেলা পরিষদ ইচ্ছাকৃতভাবে রাস্তা মেরামতের কাজ করছে না। যদিও তা অস্বীকার করেছে স্থানীয় তৃণমূল নেতা। 


Follow us on :