ব্রেকিং নিউজ
  পুজোর আগেই ফের দুইবঙ্গে বৃষ্টির পূর্বাভাস     নন্দীগ্রামে একটি বাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, চাঞ্চল্য     শিলিগুড়ি মহাকুমার ফুলবাড়ী ঘোষপুকুর বাইপাস রাস্তায় টেলার ও ট্রাকের সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় ৩     ক্যানিং-এ বাইক দুর্ঘটনায় মৃত্যু এক বৃদ্ধের, আটক বাইক চালক  
Because-of-the-Baguihatikand-Supratim-Sarkar-has-been-removed-from-the-post-of-Police-Commissioner-of-Bidhannagar
Baguihati: বাগুইহাটিকাণ্ডের জের! বিধাননগরের পুলিস কমিশনারের পদ থেকে সরানো হল সুপ্রতিম সরকারকে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-16 10:48:09


বাগুইআটির (Baguihati) বাসিন্দা দুই যুবকে অপহরণ করে খুনের (Murder) ঘটনা পর সরানো হল বিধাননগরের (Bidhannagar)পুলিস কমিশনার সুপ্রতিম সরকারকে। রাজ্য পুলিসের এডিজি ট্রাফিক ও রোড সেফটি ওয়েস্ট বেঙ্গল পদের দায়িত্বে পাঠানো হল তাঁকে। যদিও নবান্ন সূত্রে খবর, বাগুইআটির জোড়া খুনের তদন্তে গাফিলতির জেরেই এই অপসারণ। তার জায়গায় এলেন শিলিগুড়ির (Siliguri) সিপি গৌরব শর্মা। আগেই সরানো হয়েছিল তৎকালীন বাগুইআটি থানার আইসি কল্লোল ঘোষকে।

বাগুইআটির দুই স্কুল পড়ুয়া অতনু দে ও অভিষেক নস্করের অপহরণ (Baguihati Two School Student Case) ও নৃশংস খুনের ঘটনায় আঙুল ওঠে পুলিসের দিকে। মৃত যুবকদের পরিবার পুলিসের ভূমিকা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন। বারবার অভিযোগ করেছিল যে, পুলিস কোনওরকম সহযোগিতা করেনি। এরপর মুখ্যমন্ত্রীর নির্দেশে বাগুইআটি থানার আইসি কল্লোল ঘোষকে সরানো হয়েছিল। এবার সরানো হলো বিধাননগর সিপি সুপ্রতিম সরকারকে।

 ২২ অগাস্ট দুই ছাত্র নিঁখোজের অভিযোগ দায়ের হলেও তাদের কোনও খোঁজ পায়নি পুলিস। অথচ ১১ দিন পর জানা যায় গত নিখোঁজ রিপোর্ট দায়েরের পরের দিন থেকেই দুই ছাত্রের মৃতদেহ বেওয়ারিশ লাশ হিসেবে পড়েছিল বসিরহাটের মর্গে। অথচ জানতেই পারেনি তদন্তকারী অফিসারেররা। সেই ঘটনায় রোষের মুখ পড়ে পুলিস। এমনকি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও ক্ষোভ প্রকাশ করেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ২২ অগাস্ট অপহরণ করা হয়েছিল বাগুইআটির জগতপুর খালপাড়ের বাসিন্দা দুই স্কুলছাত্রকে। বাড়ি থেকে আচমকাই নিখোঁজ হয়ে যায় তারা। এরপরেই পরিবারের কাছে এক কোটি টাকার মুক্তিপন চেয়ে মেসেজ আসে। ২৩ অগাস্ট পরিবারের তরফে বাগুইআটি থানায় অভিযোগ জানানো হয়। এরপর ফোনে মুক্তিপণের টাকা এক লাখে নামিয়ে আনে অপহরণকারীরা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন