২৬ ফেব্রুয়ারী, ২০২৪

Death: বিবাহ বহির্ভূত সম্পর্কের জের! দুই সন্তানকে মেরে আত্মঘাতী শিক্ষক বাবা...
CN Webdesk      শেষ আপডেট: 2024-01-16 16:46:00   Share:   

প্রণয় ঘঠিত কারণে একই পরিবারে মৃত্যু তিনজনের। ছেলে ও মেয়েকে মেরে আত্মঘাতী বাবা নিজেই। মঙ্গলবার এই ঘটনায় চাঞ্চল্য় ছড়িয়েছে উত্তর ২৪ পরগনার নৈহাটি শিবদাসপুর এলাকায়। জানা গিয়েছে, মৃত ব্য়ক্তির নাম প্রকাশ মণ্ডল। মৃত মেয়ের নাম লাজবন্তি মণ্ডল (৯) এবং ছেলেটির নাম জয়মাল্য মণ্ডল (৫)। খবর পেয়ে ঘটনাস্থলে শিবদাসপুর থানার পুলিস গিয়ে মৃতদেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য় পাঠায়। 

জানা গিয়েছে, পেশায় শিক্ষক প্রকাশ মণ্ডলের সঙ্গে স্থানীয় এক মহিলার বিবাহ বহির্ভূত সর্ম্পক ছিল। সেই কারণে তাঁর স্ত্রী লাবণী মণ্ডলের সঙ্গে ঝামেলায় হওয়ায় আলাদা থাকত সে। তারপর থেকেই মানসিক অবসাদে ভুগছিলেন প্রকাশ মণ্ডল। তার জেরেই প্রকাশ মণ্ডল ছেলে ও মেয়েকে বিষ খাইয়ে মেরে নিজেও গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হন বলে পুলিসের অনুমান। 

স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার সকালে বুদুরিয়ার একটি মাঠ থেকে স্কুল শিক্ষক প্রকাশ মণ্ডলে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। তারপর পাশের একটি কুয়ো থেকে উদ্ধার হয় তাঁর ছেলে এবং মেয়ের মৃতদেহ। তবে কী কারণে এমন ঘটনা ঘটালেন ওই শিক্ষক তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিস। যদিও মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য় ছড়িয়ে এলাকায়।


Follow us on :