১৭ মে, ২০২৪

Basanti: রাজ্য পুলিসে আস্থা নেই, বাসন্তীর নিহত তৃণমূল নেতার মেয়ের আর্জি রাজ্যপালের কাছে
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-03 20:33:52   Share:   

তৃণমূলের (TMC) প্রার্থী হলেও তাঁর বিশ্বাস নেই রাজ্য পুলিসে। বাবার মৃত্যু নিয়ে সিবিআই তদন্তের (CBI) কাতর আর্জি বাসন্তীতে (Basanti) নিহত যুব তৃণমূল কর্মী জহিরুল মোল্লার মেয়ে মনোয়ারা পিয়াদার। শেষমেশ রাজ্যপাল (Governor) সিভি আনন্দ বোসের (C. V. Ananda Bose) সঙ্গে দেখা করে বিচার চাইলেন তিনি। রাজ্যপালের পা জড়িয়ে তিনি জানালেন, রাজ্য পুলিস সম্পূর্ণ ব্যর্থ।

রাজ্যপাল সিভি আনন্দ বোস আবার এসেছেন দক্ষিণ ২৪ পরগনায়। তাঁর সঙ্গে দেখা করে অভিযোগ জানাতে মোটর বাইকে সওয়ারি হন বাসন্তীর নিহত তৃণমূল যুব নেতার মেয়ে। পরিবারের অন্যান্য সদস্যও রাজ্যপালের সঙ্গে দেখা করতে যান। বাসন্তীর বাড়ি থেকে তাঁরা রওনা দেন ক্যানিংয়ে সেচ দফতরের বাংলোয়। সেখানেই রয়েছেন রাজ্যপাল। দুপুরে সেখানে পৌঁছে রাজ্যপালের সঙ্গে দেখা করেন নিহত তৃণমূল কর্মীর মেয়ে। তিনি পুলিস প্রশাসন এবং দলের একাংশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন।

রাজ্যপালের সঙ্গে দেখা করার ঠিক আগে ওই তৃণমূল প্রার্থী জানান, তিনি নিজেও ভয়ে-আতঙ্কে আছেন। তিনি বাবার মৃত্যুর সুবিচার চাইবেন রাজ্যপালের কাছে। তাঁর কথায়, ‘‘আার বাবার মৃত্যুর সুবিচার যেন পাইয়ে দেন রাজ্যপাল। এই ঘটনায় কেউ গ্রেফতার হয়নি। সেটা জানাব। আমার নিজেরও প্রাণ হারানোর আশঙ্কা আছে।'


Follow us on :